শিবগঞ্জে সৈয়দ নজরুল ইসলাম এর আয়োজনে পালিত হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন

0 ১০৬

মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু,  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগও সহযোগী সংগঠনের আয়োজনে কেক কাটা,দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে শিবগঞ্জ কাড়িপট্টিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

তিনি বলেন, বঙ্গবন্ধু ধন্য পিতা, আর শেখ হাসিনা হচ্ছেন ধন্য কন্যা। বঙ্গবন্ধুর বিকল্প বঙ্গবন্ধুই ছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা আধুনিক রূপ হচ্ছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। ডিজিটাল বাংলাদেশের পর এখন স্মার্ট বাংলাদেশ হবে শেখ হাসিনার নেতৃত্বে।

শেখ হাসিনার বিশ্বের কাছে মানবতার প্রতীক। শেখ হাসিনার জন্যে আমরা গর্বিত। যিনি অসম্ভবকে সম্ভব করেন তিনি হচ্ছেন শেখ হাসিনা। পদ্মা সেতু তৈরী করে তিনি বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। সারাদেশে এক অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগে,মহিলা লীগসহ নেতা কর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.