শেখ হাসিনার জন্যই রক্তাক্ত জনপদে শান্তির সুবাতাস বইছে -এমপি হেলাল

0 ৮৫
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬,(আত্রাই-রাণীনগর) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারনে এক সময়ের সন্ত্রাস ও রক্তাক্ত জনপদ খ্যাত রাণীনগর-আত্রাই উপজেলায় শান্তির সুবাতাস বইছে। বিএনপি তথা চারদলীয় জোট আমলে এই দুই উপজেলাসহ দেশের বিভিন্ন এলাকায় প্রকাশ্য মানুষ জবাই করে হত্যা করা হয়েছে। জেএমবি নামক জঙ্গী সংগঠন গঠন করে মানুষকে মেরে ফেলে গাছে ঝুলিয়ে রেখেছিল।
কিন্তু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ভূমিকায় গত ১৫ বছর ধরে এই জনপদে এখন শান্তির সুবাতাস বইছে। একদিকে যেমন শান্তি প্রতিষ্ঠিত হয়েছে অন্যদিকে সার্বিক উন্নয়ন হয়েছে। তাই প্রধামন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এবং  দেশের উন্নয়নের ধারা ও শান্তি অব্যাহত বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি। সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের সাথে মতবিনিময়কালে নওগাঁর আত্রাইয়ে উপজেলার বিশা ইউনিয়নের সমসপাড়া স্কুল মাঠে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন এমপি আনোয়ার হোসেন হেলাল।
মঙ্গলবার (৭ নভেম্বর ) দুপুরে বিশা ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানা প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ওই ইউনিয়নের পাঁচ হাজার ৫৬১জন বিভিন্ন উপকারভোগী, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে উপজেলার পতিসর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চারতলা ভিত বিশিষ্ঠ নব-নির্মিত একতলা ভবনের উদ্বোধন করেন এমপি আনোয়ার হোসেন হেলাল।

Leave A Reply

Your email address will not be published.