শেখ হাসিনা সরকারের উন্নয়নের সুফল সবাই ভোগ করছে-এমপি হেলাল

0 ৫১
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁ-৬,(আত্রাই-রাণীনগর)আসনের এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল বলেছেন,শেখ হাসিনা সরকারের উন্নয়নের সুফল ভোগ করছে সবাই। তার উন্নয়নের সুফল শুধু আওয়ামীলীগ একাই ভোগ করছেনা। সারা দেশে উন্নয়নের জোয়া বয়ে গেছে,অথচ বিএনপি-জামায়াত তা চোখে দেখেনা।
তিনি বলেন র্দীঘ ১৫ বছরে আওয়ামীলীগ সরকারের ক্ষমতা আমলে যে পরিমান রাস্তা-ঘাট,স্কুল-কলেজ,বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান,ব্রীজ,কালভার্টসহ বড় বড় মেগা প্রকল্প একের পর এক বাস্তবায়ন করেই চলেছেন শেখ হাসিনার সরকার। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোটের কোন বিকল্প নেই।
বুধবার দুপুরে নওগাঁর আত্রাই উপজেলার কালিকাপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত গোন্ডগোহালিয়া স্কুল মাঠে সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হক নাদিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এবাদুর রহমান প্রামানিক,উপজেলা আওয়ামীলীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল,সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রামানিক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারমান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম  ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানা প্রমূখ। সভায় অত্র ইউনিয়নের উপকারভোগী,উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.