সাপাহারে ৫ম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0 ২০৮

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে জান্নাতুন (১৩) নামে ৫ম শ্রনীর এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেন এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে উপজেলার কোচকুড়িলিয়া দক্ষিণ পাড়া গ্রামে।

নিহত জান্নাতুন কোচকুড়িলিয়া পশ্চিম পাড়ার জাহিদুল ইসলামের মেয়ে বলে জানা গেছে। বিষয়টি নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানা-পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি গন।

স্থানীয় গ্রামবাসী ও জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, উপজেলার কোচকুড়িলিয়া দক্ষিণ পাড়া গ্রামে প্রায় ৬/৭ বছর যাবৎ নানার বাড়ীতে থেকে লেখা পড়া করতো জান্নাতুন। ঘটনার দিন বাড়ীর সদর দরজায় তালা লাগিয়ে তার নানা সাহেব আলী স্থানীয় দিঘী পাহারা দেওয়ার জন্য ও তার নানী গবাদি পশুর জন্য ঘাঁস কাটার জন্য মাঠে যায়।

এসময় জান্নাতুন বাড়ীর পাশে খেলা করছিলো। পরে জান্নাতুন তার নানার কাছ থেকে বাড়ীর চাবি নিয়ে আসে। পরবর্তী সময়ে তার নানা দুপুর সোয়া ১ টার দিকে বাড়ীতে আসলে দরজায় ভিতর থেকে বন্ধ দেখে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে।

এসময় তিনি তালের তীরের সাথে ওড়না পেঁচিয়ে জান্নাতুনকে ঝুলতে দেখে। তাৎক্ষণিক ভাবে স্থানীয় লোকদের সহায়তা নিয়ে ওড়না কেটে নিচে নামালে তার মৃতদেহ মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোকলেসুর রহমান মুকুল জানান, ঘটনাটি নিঃসন্দেহে দুঃখজনক।

তবে এলাকাবাসীর কাছে শুনলাম মেয়েটার কিছুটা মানসিক সমস্যা ছিলো। মৃত্যুর কারন হয়তো তার মানসিক সমস্যার একটি দিক হতে পারে। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।

তবে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সাপাহার সার্কেল) বিনয় কুমার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave A Reply

Your email address will not be published.