সারাদেশের ন্যায় কুড়িগ্রামের রৌমারী করোনা প্রতিরোধে প্রয়োজন ছাড়া সর্বাত্মক লকডাউনের আলোচনা সভা অনুষ্ঠিত

0 ৩৪৭

মাজহারুল ইসলাম,রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধি: রৌমারী উপজেলায় করোনা প্রতিরোধে সরকার ঘোষিত প্রয়োজন ছাড়া সর্বাত্নক লকডাউন। এই লকডাউনের প্রথম দিন আজ থেকে ৭ তারিখ পর্যন্ত এলকডাউন থাকবে। এলকডাইনে উপজেলায় প্রয়োজন ছাড়া কোনপ্রকার ভারী যান,বা অটোবাইকসহ সকল প্রকারের যানবাহ চলাচল বন্ধ থাকবে। উপজেলার বিভিন্ন সড়কে দু’একটি ভ্যান ও মোটর সাইকেল ছাড়া কোন প্রকার যানবাহন চলাচল করতে দেখা যায়নি। উপজেলার প্রধান প্রধান সড়কের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে কড়া পুলিশী পাহাড়া লক্ষ করা গেছে।

অপ্রয়োজনীয় ভাবে যেকোন যানবাহন চলাফেরার চেষ্টা করলে তাদের কঠোর হাতে প্রতিহত করার নির্দেশনা উপজেলা প্রশাসনের। আলোচনা সভায় উপজেলা নিবাহী কর্মকর্তা আল ইমরান বলেন সম্প্রতি করোনার প্রাদুভাব হঠাৎ করে বেড়ে গেছে। সরকার তা প্রতিরোধে যথাযথ প্রয়োজনীয় পদক্ষেপের অংশ হিসেবে এই লকডাউন ঘোষনা করেছে। তিনি সকলকে অন্ততঃপক্ষে নিজেদের সুরক্ষার স্বার্থে লকডাউন মেনে চলার আহবান জানান।

রৌমারী থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোতাছের বিল্লাহ জানিয়েছেন দেশকে করোনার হাত থেকে রক্ষার স্বার্থে সরকারের নিদেশে সারাদেশে লকডাউন চলছে। যে কোন ভাবেই হোক সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে সচেষ্ট রয়েছি। এবং রৌমারী উপজেলাবাসীকে লকডাউন মানতে হবে। কোন প্রয়োজন ছাড়া কেউ বাইরে ঘোরাফেরা না করার অনুরোধ করেন।

লকডাউন এর আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, প্রধান অথিতি হিসাবে উপস্তিতি ছিলেন শেখ আব্দুল্লাহ উপজেলা চেয়ারম্যান,উপজেলা ভাইস চেয়ারম্যান মোজজাফর হোসেন মোনতাছের বিল্লাহ থানা ইনর্চাজ রৌমারীসহ উপজেলার সচেতন মহলের অনেকেই ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.