সারিয়াকান্দিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ শ্যামল সিআইপির মতবিনিময়

0 ১০২

তাজুল ইসলাম, সারিয়াকান্দি, বগুড়া থেকেঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কে সামনে রেখে বগুড়া-০১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ মোস্তাফিজুর রহমান শ্যামল সিআইপির মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় উপজেলার চন্দনবাইশা ইউনিয়নের আদবাড়িয়া জামে মসজিদ প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।

চন্দনবাইশা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহাসিন আলী নয়া মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়ন করেন শস্যচিত্রে বঙ্গবন্ধু জাতীয় পরিষদের সদস্য সচিব, বৃহত্তর বগুড়া সমিতি ঢাকার সভাপতি, রাষ্ট্রপতি সম্মনা খ্যাতাব প্রাপ্ত, কৃষিবিদ মোস্তাফিজুর রহমান শ্যামল সিআইপি। এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা চেয়েছেন মানুষকে কর্মমূখী করতে।

আর এজন্য তিঁনি যেভাবে বাংলাদেশকে একটি শিল্পাউন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি তাঁর কর্মদক্ষতার সারথী হিসেবে ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে ন্যাশনাল এগ্রো কেয়ার কোম্পানী লিমিটেড, ওয়ান ফার্মা লি.সহ বেশ কিছু শিল্প প্রতিষ্ঠান স্থাপন করে সেখানে হাজার হাজার লোকের কর্মস্থানের সৃষ্টি করে দিয়েছেন। পরে রোহাদৌহ চারমাথায়, কড়িতলা বাজারে এবং সারিয়াকান্দি সদরে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চন্দনবাইশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মিলন, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের কিছু নেতাকর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave A Reply

Your email address will not be published.