সিংড়ায় বিএনপি নেতা-কর্মিদের সাথে পুলিশের সংঘর্ষ আটক ৩

0 ৪৩

নাটোর প্রতিনিধি: নির্বাচন বয়কটের দাবীতে নাটোরের সিংড়ায় বিএনপির লিফলেট বিতরণে পুলিশ বাধা দিয়েছে। এ সময় বিএনপি নেতা-কর্মিদের সাথে পুলিশের ধস্তাধস্তির ঘটনাও ঘটে। এ ছাড়াও সরকার দলীয় নেতা-কর্মিরা মিছিল নিয়ে গিয়ে বিএনপির নেতার পেট্রল পাম্প ভাংচুর করেছে। এর প্রতিবাদে সড়কে ১২ থেকে ১৪টি যানবাহন ভাংচুর করেছে বিএনপি নেতা কর্মিরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে পুলিশ জেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক দাউদার মাহমুদ সহ তিনজনকে আটক করে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে সিংড়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, শহরের ভিতরে আইসিটি প্রতিমন্ত্রীর নির্বাচনী ইসতেহার ঘোষণার প্রোগ্রাম চলছিল। এ সময় বিএনপি নেতা কর্মিরা একটি মিছিল নিয়ে শহরে ঢুকতে চাইলে তাদের নিষেধ করা হয়। কিন্তু তারা পুলিশকে ধাক্কা দিয়ে চলে যেতে চাইলে পুলিশ তাদের তাড়িয়ে দেয়। এরপর তারা নাটোর-বগুড়া মহাসড়কে গিয়ে একটি যাত্রীবাহী বাস ও কয়েকটি ট্রাকে ইটপাটকেল নিক্ষেপ করে। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি। আর বিএনপি নেতা-কর্মিরা এসব সন্ত্রাসী কার্যকলাপ করায় ক্ষুদ্ধ হয়ে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের কর্মিরা বিএনপি নেতা দাউদার মাহমুদের পেট্রল পাম্পে কয়েকটি ইট ছুড়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

অবশ্য পুলিশ সুপার তারিকুল ইসলাম দাবী করেন, তারা খবর পান সিংড়া বাস স্ট্যান্ডে কিছু লোক নাশকতা করার উদ্দেশ্যে জরো হচ্ছে। খবর পেয়ে সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আকতারুজ্জামানের নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম সেখানে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে এবং ৭/৮ টি গাড়ি ভাংচুর করে । তারা পুলিশের একটি গাড়িতে আঘাত করে। সেখান থেকে যারা নেতৃত্ব দিচ্ছিল তাদের মধ্যে সামনের সারির তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে সর্বাত্মক অভিযান পরিচালনা করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.