সিনেমা মুক্তির আগ মুহূর্তে নার্ভাস- পরীমণি

২৭৯

ঢাকাই সিনেমার প্রতিবাদী অভিনেত্রী পরীমণি। পর্দা ও ব্যক্তিজীবন নিয়ে আলোচনার তুঙ্গে তিনি। শুক্রবার (৪ মার্চ) দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘মুখোশ’। সিনেমা মুক্তির আগ মুহূর্তে বেশ নার্ভাস পরীমণি।

তিনি বলেন, ”আমার প্রতিটি সিনেমা মুক্তির সময় মনে হয়, প্রথম সিনেমাটি মুক্তি পাচ্ছে। ‘মুখোশ’র বেলাতেও তাই মনে হচ্ছে। টেনশন কাজ করছে এবং আমি নার্ভাসও! পরিচালক শুভ ভাইয়ের প্রথম সিনেমা, তিনি দারুণ কাজ করেছেন। আশা করছি এই সিনেমা দর্শকদের মন ছুঁয়ে যাবে।’

ইফতেখার শুভ পরিচালিত ও ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি মুক্তির আগে গেলো বুধবার (২ মার্চ) রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে ‘মুখোশ ’র প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছে। পরিচালকের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা মোশাররফ করিম, আজাদ আবুল কালাম, চিত্রনায়িকা পরীমণি, চিত্রনায়ক রোশানসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা।

প্রিমিয়ার শেষে মোশাররফ করিম বলেন, ”সিনেমাটিতে অভিনয় করে আমি তৃপ্ত ও আনন্দিত। আমার মনে হয় দর্শকরাও দেখে আনন্দিত হবেন। গল্পটি বেশ ভালো, এই গল্পের কারণেই দর্শক সিনেমাটি দেখবেন। আমি ভীষণ আশাবাদী, আশা করছি ‘মুখোশ’ সবার ভালো লাগবে।”

অন্যদিকে নির্মাতা জানান, ‘শেষ পর্যন্ত বাধা পেরিয়ে আমার প্রথম সিনেমা মুক্তি দিতে পারছি। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি দেখবেন এবং তাদের ভালো লাগা ও মন্দ লাগা আমাদের জানাবেন। প্রিমিয়ারে যারা ছিলেন সবাই প্রশংসা করছেন, এটা বেশ ভালো লাগছে।’

ইফতেখার শুভর নিজের লেখা ‘পেইজ নাম্বার 44’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘মুখোশ’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমণি, রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।

‘মুখোশ’র পরিবেশনার দায়িত্ব নিয়েছে কপ ক্রিয়েশন। এর আগে ২১ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রকোপ উর্ধ্বমুখী হওয়ায় আটকে যায় ‘মুখোশ’।

Comments are closed.