সৌরভের চোখে বিশ্বসেরা টি-টোয়েন্টি ব্যাটার যিনি

0 ১৩২
সৌরভ গাঙ্গুলি। ছবি : দিল্লি ক্যাপিটালসের ভেরিয়ায়েড ফেসবুক পেজ থেকে নেওয়া

সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে টি-টোয়েন্টি ক্রিকেটের জনপ্রিয়তা। সংক্ষিপ্ত ফরম্যাটের এই ক্রিকেটে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ‍টুর্নামেন্টগুলো আগ্রহের কেন্দ্রবিন্দুতে। এসব টুর্নামেন্টে মারমুখী ব্যাটিংয়ে বাড়তি নজর কাড়েন ব্যাটাররা। এমনই এক ব্যাটারে এবার মুগ্ধ হয়েছেন ভারতীয়  কিংবদন্তি সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

টি-টোয়েন্টির সেরা ব্যাটাদের প্রশ্ন আ

সলেই গেইল, ডি ভিলিয়ার্স, ম্যাক্সওয়েল, মিলারদের কথা আপনার মাথায় হয়তো প্রথমে আসবে। তবে সাম্প্রতিক সময়ে এমন একজন ব্যাটার টি-টোয়েন্টি ক্রিকেটে দাপিয়ে বেড়াচ্ছেন , যিনি খুব বেশিদিন হয়নি আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। তার অভিনব ব্যাটিংয়ে মুগ্ধ গোটা বিশ্বের ক্রিকেট প্রেমিরা। ২০২৩ আইপিএলেও ব্যাট হাতে ঝলক দেখাচ্ছেন এই ডানহাতি ব্যাটার।

এবার সেই ক্রিকেটারকে নিয়ে নিজের মুগ্ধতা প্রকাশ করলেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। সেই ক্রিকেটার আর কেউ নন, ভারতীয় ব্যাটার সুর্যকুমার যাদব। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলা এই ক্রিকেটারের ব্যাটিং দেখলে মনে হবে, কম্পিউটার গেম খেলছেন, এমনটাই মন্তব্য সৌরভের।

গতকাল মঙ্গলবার (৯ মে) মুম্বাই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ম্যাচে সুর্যকুমারের ৩৫ বলে ৮৩ রানের অনবদ্য ইনিংসে চারিদিকে প্রশংসার ছড়াছড়ি। মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রিখ্যাত এই ক্রিকেটারের কল্যাণে তার দল আইপিএলের পয়েন্ট টেবিলের তলানী থেকে এখন সেরা তিনে ওঠে এসেছে। ভালোভাবেই টিকিয়ে রেখেছে প্লে-অফের আশাও।

আর এমন জয়ে সুর্যকুমারের প্রশংসায় পঞ্চমুখ গাঙ্গুলি। নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে টুইট করে তিনি লেখেন, ‘বিশ্বের সেরা টি-টোয়েন্টি ব্যাটার সুর্যকুমার যাদব। যার ব্যাটিং দেখলে মনে হয় কম্পিউটারে ব্যাটিং করছেন তিনি’। মুম্বাই ইন্ডিয়ান্স অবশ্য গাঙ্গুলির সেই টুইট শেয়ারও করেছে।

Leave A Reply

Your email address will not be published.