স্কুল ছাত্রীকে গণধর্ষণ মামলার আসামী মহাদেবপুরে গ্রেফতার

0 ৬৪

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: স্কুলছাত্রীকে গণধর্ষণ মামলার পলাতক আসামী মনোয়ার হোসেন (৩৪) কে মহাদেবপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত মনোয়ার হোসেন নওগাঁ সদর থানার মোহনপুর গ্রামের সামাদের ছেলে। বুধবার দুপুরে মনোয়ার হোসেন আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

তথ্য প্রযুক্তির সহায়তায় গণধর্ষণ মামলার পলাতক আসামী মনোয়ার হোসেনকে বুধবার পূর্বরাত ১ টার দিকে উপজেলার শালবাড়ী দেওয়ানপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্র জানায়, হাপানিয়া স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণির এক শিক্ষার্থী প্রতিদিনের মত গত ৩০ সেপ্টেম্বর সকাল ৭ টার দিকে বাড়ি থেকে বেড়িয়ে প্রাইভেট পড়ার জন্য হাপানিয়া যাবার পথে একডালা নামক স্থানে পৌঁছালে সেখানে অবস্থানরত ব্যাটারী চালিত অটো চালক সুজন তাকে সুকৌশলে অটোতে তুলে অপহরণ করে মনোয়ারের ভাড়া বাড়িতে নিয়ে গিয়ে তাকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে শারিরীক সম্পর্কের চেষ্টা করে।

তাকে কোনভাবে শারিরীক সম্পর্কে রাজি করাতে না পেরে সুজন ও মনোয়ার দুজন মিলে জোরপূর্বক তাকে পালাক্রমে গণধর্ষণ কওে এবং গণধর্ষণের ভিডিও তাদের ব্যক্তিগত মোবাইল ফোনে ধারণ করে। ধর্ষকরা উক্ত গণধর্ষণের ঘটনা কারো কাছে প্রকাশ করলে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে ভাইরাল করে দেয়ার হুমকী দেয়।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ এর আগে ঘটনার মূল হোতা সুজনকে ঢাকা থেকে গ্রেফতার করে।

Leave A Reply

Your email address will not be published.