হরতালের প্রতিবাদে রাজশাহীতে ওয়ার্কার্স পার্টির অবস্থান কর্মসূচি পালন

0 ৭৯

স্টাফ রিপোর্টার: বিএনপি- জামাতের সহিংসতার হরতালের প্রতিবাদে গতকাল রোববার বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের উদ্যোগে সাহেব বাজার জিরো পয়েন্টে অবস্থান কর্মসূচি পালন করেন। অবস্থান কর্মসূচিতে সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদক মন্ডলী সদস্য সিরাজুর রহমান খান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্র কমিটির সদস্য ও মহানগর মহানগরের সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, সমাবেশে বক্তব্য কেন্দ্রীয় সদস্য ও জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদক মন্ডলী সদস্য আব্দুল মতিন, মহানগরের সদস্য আবদুল খালেক বকুল, রাখেন কাশিয়াডাঙ্গা থানা সভাপতি ও বাংলাদেশ যুব মৈত্রী মহানগরের সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ সুমন, বোয়ালিয়া থানা সাধারণ সম্পাদক সীতানাথ বণিক, মতিহার থানা সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম, বাংলাদেশ ছাত্র মৈত্রী মহানগরের সভাপতি ওহিদুর রহমান ওহি ও সাধারণ সম্পাদক বিজয় সরকার, শাহ মখদুম থানার সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম রেজা, সমাবেশে বক্তাগণ বলেন বিএনপি- জামাত আবার নতুন করে দেশের রাজনীতিকে অশান্ত করার জন্য সাধারণ মানুষেকে জিম্মি করছে।

আবার গাড়িতে অগ্নি সন্ত্রাস সৃষ্টি করছে। তারা। গতকালকে নির্মমভাবে যে পুলিশ সদস্যকে হত্যা করা হয়েছে তার তীব্র নিন্দা জানানো হয়।বক্তাগণ বলেন আমেরিকা সারা বিশ্বে অগণতান্ত্রিকভাবে সাধারণ মানুষের উপরে যুদ্ধ ঘোষণা করেছে আর বাংলাদেশে এসে তারা গণতন্ত্রের চর্চা করছে।
আমেরিকা, বিএনপি-জামাতের কোন ষড়যন্ত্রের কাজে আসবে না জনগণ ঐক্যবদ্ধ রয়েছে।

আরো বলা হয় রাজশাহীর উন্নয়ন ও শান্তি বজায় রাখার জন্য ওয়ার্কার্স পার্টি রাজপথে থেকে জননেতা ফজলে হোসেন বাদশার নেতৃত্বে বিএনপি জামাতের বিরুদ্ধে লড়াই সংগ্রাম চালিয়ে যাবে।

অবস্থান কর্মসূচি সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত চলে এবং সমাবেশ সঞ্চালনা করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগরের সম্পাদক মন্ডলী সদস্য নাজমুল করিম।

Leave A Reply

Your email address will not be published.