হিউম্যান রাইটস্ জার্নালিষ্ট ইউনিয়ন রাজশাহী বিভাগীয় সন্মেলন অনুষ্ঠিত 

0 ৮৫
স্টাফ রিপোর্টার : হিউম্যান রাইটস্ জার্নালিষ্ট ইউনিয়ন(এইচআরজেইউ) রাজশাহী বিভাগীয় সম্মেলন ও মিলন মেলা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৫.৩০মিনিটে অনুরাগ কমিউনিটি সেন্টারের ভিআইপি সেমিনার সম্মেলন,কমিটি ঘোষণা,সাংবাদিকদের মিলনমেলা এবং “সাংবাদিকদের সুরক্ষা ও মানুষের অধিকার  করনীয়”শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এইচআরজেইউ রাজশাহী আহবায়ক আসাদুর রহমান টিটুর সভাপতিত্বে এবং সদস্য সচিব খোসরুল আরুন নোমানী সাগর’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। কোরআন  তেলওয়াত দিয়ে আরাম্ভ করেন রাহাদ মাসুদ।শুভেচ্ছা বক্তব্য প্রদান করেছেন অনুষ্ঠানের সম্মানিত অতিথি ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোর্টাস ফাউন্ডেশনের সাবেক সভাপতি মিজানুর রহমান পাইলট।
মানুষের অধিকার ও “সাংবাদিকদের সুরক্ষা আমাদের করণীয়” শীর্ষক আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি ও চ্যানেল আই স্টাফ রিপোর্টার আবু সালেহ মোঃ ফাত্তাহ, আরআরইউ সভাপতি ও দৈনিক রাজশাহী আলো নির্বাহী সম্পাদক  এস,এম আব্দুল মুগনী নীরো।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী,জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি সালাউদ্দিন মিন্টু,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এরশাদ আলী,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল কালাম আজাদ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিয়েছেন আবু সালেহ মোঃ ফাত্তাহ।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য দিয়েছেন আরআরইউ সভাপতি ও দৈনিক রাজশাহী আলো নির্বাহী সম্পাদক  এস,এম আব্দুল মুগনী নীরো।
সম্মেলনের দ্বিতীয় পর্বে হিউম্যান রাইটস্ জানালিষ্ট ইউনিয়ন(এইচআরজেইউ) ৩৭সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ও তৃতীয় পর্বে গরীব অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। উক্ত কমিটিতে আসাদুর রহমান টিটু-কে সভাপতি খোসরুল আরুন নোমানী(সাগর)-কে সাধারণ সম্পাদক।
কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম,সহ-সভাপতি-আরিফুল ইসলাম আরিফ,সহ-সভাপতি-রাহানুর ইসলাম রায়হান,
সহ-সভাপতি-উজ্জ্বল প্রধান,সিনিয়র সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার জাহান রনি,যুগ্ম সাধারণ সম্পাদক- সাজেদুল হক টিটু,যুগ্ম সাধারণ সম্পাদক-আকবর হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক-মোঃ ফয়সাল সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহাতাব আলী,সহ-সাংগঠনিক সম্পাদক-সামিউল ইসলাম সামু,সহ-সাংগঠনিক সম্পাদক-মৌসুমি আক্তার,অর্থ সম্পাদক মোঃ গোলাম জাকি,সহ-অর্থ সম্পাদক রাহাদ মাসুদ,দপ্তর সম্পাদক পাভেল ইসলাম,সহ-দপ্তর সম্পাদক মোঃ সাঈদ ইকবাল সনু,প্রচার সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ সোহাগ, সহ-প্রচার সম্পাদক মোঃ আব্দুল আজিজ,তথ্য বিষয়ক সম্পাদক আব্দুল খালেক,সহ- তথ্য বিষয়ক সম্পাদক সাইদার রহমান রিপন,মহিলা বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার শিমু,সহ-মহিলা বিষয়ক সম্পাদক উম্মে নাজনীন, আইন বিষয়ক সম্পাদক সাল সাবিল তালুকদার তৃষ্ণা, সহ-আইন বিষয়ক সম্পাদক রিপা খাতুন,ধর্ম বিষয়ক সম্পাদক এস.এম.কাউসার আলী,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল সাত্তার,ক্রীয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সিহাবুল আলম সম্রাট,সহ-ক্রীয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ কাবিল হোসেন,ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মোঃ তাওহীদ হাসান,সহ-ত্রান ও সমাজ কল্যান সম্পাদক এনাতুল্লাহ,সদস্য আশরাফুল ইসলাম, মিজানুর রহমান মিজান,আশিকুল ইসলাম,আয়ুব আলী, মোঃ মুন্না,সম্রাট।

Leave A Reply

Your email address will not be published.