১ বছর পর ছবি পোস্ট করেও শাহরুখের ধমক খেলেন আরিয়ান!

১৭৭

বলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিড কিং খান শাহরুখ ও গৌরীর বড় ছেলে আরিয়ান খান। দীর্ঘদিন সামাজিক পাতায় অনুপস্থিত ছিলেন। এবার নীরবতা ভাঙলেন। কিন্তু কী মন্তব্য করলেন বাবা?

বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড বাবলের খবর, দীর্ঘদিন পর সামাজিক পাতায় পোস্ট করেছেন আরিয়ান খান। মাদককাণ্ডের পর বেশ কিছু দিন আড়ালে ছিলেন। এবার আড়াল ভাঙলেন।

সেই ছবি দেখলে আপনারও মন ভালো হয়ে যাবে। তিন ভাইবোন—আরিয়ান খান, সুহানা খান ও আব্রাম খান। আরেক ছবিতে আরিয়ান ও আব্রাম। বেশ ভালো মুডে আছেন আরিয়ান, বোঝা যাচ্ছে।

সেই ছবি দেখে চক্ষু চড়কগাছ স্বয়ং কিং খানের। তাই তো মন্তব্য-ঘরে ধমকের সুরে আরিয়ানকে বললেন, ‘কেন এসব ছবি আমার কাছে নেই!!!!!! এখনই আমাকে দাও!’

আরিয়ানের উত্তরটাও দারুণ, ‘পরে কোনও পোস্ট দিলে আমি তোমাকে পাঠাব… সম্ভবত কয়েক বছর লেগে যাবে, হা হা।’ বলে রাখা ভালো, ইনস্টাগ্রামে আরিয়ান সবশেষ ছবি পোস্ট করেছিলেন ২০২১ সালের ১৫ আগস্ট।

সুহানা বাদ যাবেন কেন, মন্তব্য ফাঁকা রাখেননি তিনিও। ধন্যবাদ জানিয়েছেন। বাবা ও সন্তানদের এই রসিকতায় বেশ মজা পেয়েছেন নেটিজেনরা।

গত মে মাসে মাদক মামলা থেকে এনসিবির পক্ষে আরিয়ান খানকে বেকসুর ঘোষণা করা হয়।

২০২১ সালের ৩ অক্টোবর মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। নিম্ন আদালত বারবার তাঁর জামিন খারিজ করে দেয়। কিন্তু পরে বোম্বে হাইকোর্ট জামিন দেন আরিয়ানকে। ২৮ দিন জেল খেটে ওই বছরের ৩০ অক্টোবর ঘরে ফেরেন আরিয়ান।

Comments are closed.