৪৩ কোটির বাড়ি রাম চরণের, কত টাকার মালিক সুপারস্টার?

২৫৬

‘মাগাধিরা’ সিনেমা দিয়ে খ্যাতি, সবশেষ ‘আরআরআর’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছেন ভারতের তেলেগু সিনেমার সুপারস্টার রাম চরণ। এই তারকা তেলেগু মেগাস্টার চিরঞ্জীবী ও সুরেখার পুত্র।

ভারতের বিনোদনভিত্তিক পোর্টাল কইমই জানিয়েছে, রাম চরণের ঘরের খবর। এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ভারতের হায়দরাবাদের জুবিলি হিলসের একটি বিলাসবহুল বাংলোয় থাকেন সুপারস্টার রাম চরণ, যেটির আনুমানিক মূল্য প্রায় ৩৮ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৪৩ কোটি টাকার বেশি।

সংবাদমাধ্যমটি কেনলেজ ডটকমের বরাতে জানিয়েছে, রাম চরণের মোট সম্পত্তির পরিমাণ ১৭৫ মিলিয়ন মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় দেড় হাজার কোটি টাকার বেশি।

এ ছাড়া অন্তত চারটি বিলাসবহুল গাড়ির মালিক রাম চরণ। তার মধ্যে সবশেষ সংযোজন বিশেষভাবে কাস্টমাইজড মার্সিডিজ মেবাখ জিএলএস ৬০০ মডেলের গাড়ি। অ্যালয় হুইল থেকে স্টিয়ারিং হুইল পর্যন্ত সব কিছু বিশেষভাবে ডিজাইন করা হয়েছে সুপারস্টারের জন্য।

২০০৭ সালে তেলেগু সিনেমা ‘চিরুথা’ দিয়ে অভিনয়ে অভিষেক রাম চরণের। প্রথম সিনেমাতেই সফলতা পান তিনি। এরপর ‘মাগাধিরা’, ‘রাচা’, ‘নায়ক’, ‘ইয়াভাদু’, ‘ধ্রুব’, ‘রঙ্গস্থলম’ ও ‘জাঞ্জির’-এর মতো বিখ্যাত সিনেমা উপহার দিয়েছেন এই তারকা। অভিনয়ের পাশাপাশি প্রযোজক ও উদ্যোক্তা হিসেবেও খ্যাতি আছে রাম চরণের।

Comments are closed.