নয়া চমক মিস্টার পারফেকশনিস্টের, এবার আইটেম ড্যান্সে আমির খান

ভিডিয়োয় দেখা যাচ্ছে, শরীরে শরীর, পায়ে পা মেলাচ্ছেন এলি ও আমির

0 ৫১০

তিনি পর্দায় থাকেন না সে ব্যাপার আলাদা আর যখন থাকেন তখন তার থেকে চোখ ফেরানো দায়। না বছরে অনেকগুলো করে ছবি করার হিড়িক তার জীবনে নেই। স্ক্রিপ্ট থেকে চরিত্র তাই হতে হবে নিখুঁত তবেইনা বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান সেই চরিত্র জন্য রাজি হবেন। কিন্তু এইবার চমকে দিলেন তিনি তামাম বলিউডকে। আমির খান নাকি আইটেম ড্যান্সে। ভাবা যায়!

আজ্ঞে হ্যাঁ, মিউজিশিয়ান তানিস্ক বাগচীর কম্পোজিশনে অমিতাভ ভট্টাচার্যর লেখায় বিশাল দাদলানি এবং জারা খানের গলায়,’হার ফুঁ মওলা’ গানটিতে আমির খানের নাচ তাক লাগিয়েছে তামাম বলিউডের দর্শককে।সঙ্গে ‘হট’ এলি আভরাম। বহু প্রতিক্ষিত সেই গানের ভিডিয়োটি মুক্তি পেল বুধবার। ভিডিয়োয় দেখা যাচ্ছে, শরীরে শরীর, পায়ে পা মেলাচ্ছেন এলি ও আমির। আমিরের পরনে রয়েছে ধূসর শার্ট, ঢোলা ট্রাউজার্স ও নীল রঙের ব্লেজার। অন্যদিকে মেরুন শর্ট ড্রেসে সুপার হট এন্ড বোল্ড লাগছে এলিকে।

 

শনিবার গানের ভিডিয়োর একটি ছবি পোস্ট করে নেটমাধ্যমে সাড়া ফেলে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী, নৃত্যশিল্পী এবং ‘বিগ বস’ প্রতিযোগী এলি। ভিডিয়োর ক্যাপশনে ‘জ্যাক অব অল ট্রেডস’ ও ‘ক্যুইন অব ড্যান্স ফ্লোর’-এই দুই এর কথা লিখেছেন তিনি।আমিরের বহুমুখী প্রতিভা ও নিজের নৃত্য দক্ষতার উপরে জোর দিয়ে এলি আভরাম এই নাচটার সাথে তাঁর ইমোশন বোঝালেন।

 

২৬ মার্চ ‘কোই জানে না’ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। অভিনয় করেছেন কুণাল কপূর এবং আমায়রা দস্তুর। তবে প্রচারের ক্ষেত্রে ছবির আইটেম গানটিই সবার আগে ছক্কা হাঁকিয়ে বেরিয়ে গিয়েছে।

 

২০১৮ সালে ‘থাগস অব হিন্দুস্তান’-এ শেষ বার আমির পর্দায় দে‌খা দিয়েছিলেন। তার পরে ‘লাল সিংহ চড্ডা’-র শ্যুটিংয়ের কিছু ঝলক দেখা গিয়েছে। প্রায় আড়াই বছর পরে আচমকা একটি আইটেম গানে আমির খান! তাও আবার ঘনিষ্ঠ দৃশ্যে। এলির সাথে আমির এর কেমিস্ট্রি দেখে মুগ্ধ নেট জনতা।সুপার ফিট এন্ড হিট এই গান এখন উষ্ণতা ছড়াচ্ছে স্ক্রিনে স্ক্রিনে।

 

Leave A Reply

Your email address will not be published.