স্নিগ্ধজিতের গানে অধরার নতুন করে ফেরা

0 ১৬১
অভিনেত্রী অধরা খান। ছবি : ফেসবুক থেকে

গানটি এতো জনপ্রিয়তা পাবে আমি কল্পনাতেও ভাবিনি। সাধারণ মানুষ গানটিকে নিজেদের করে নিয়েছে এটা আমার ভীষণ ভালো লেগেছে। আমি অবাক হয়েছি।’, বলছিলেন অভিনেত্রী অধরা খান।

আগামী ২ জুন মুক্তি পাচ্ছে সৈকত নাসির পরিচালিত চলচ্চিত্র সুলতানপুর। এই সিনেমায় অভিনয় করেছেন অধরা। এছাড়াও সাঞ্জু জন ও ফারুক সুমন অভিনয় করেছেন। সিনেমাটি সীমান্ত এলাকার সংস্কৃতির ওপর নির্ভর করে নির্মিত হয়েছে।

এই সিনেমায় ‘জান রে’ নামের গানটি প্রথম গান হিসেবে মুক্তি পায়। হৃতিক রোশানের অ্যালকোহলিয়া গানটি গেয়ে ক্যারিয়ারে চমক লাগিয়ে দিয়েছিলেন স্নিগ্ধজিত। সেই স্নিগ্ধজিতের গাওয়া। দেশের দর্শক গানটি ইতিবাচকভাবে গ্রহণ করেছে বলে মনে করেন অভিনেত্রী। গানে সাঞ্জু জনের সঙ্গে পারফর্ম করেছেন অধরা। অধরা মনে করছেন এই গানে দর্শকেরা নতুনভাবে অধরাকে আবিষ্কার করেছে।

গানে দুজনের চমৎকার শারীরিক ভাষা ভক্তদের মুগ্ধ করেছে বলে নেট মাধ্যমে জানা গেছে। অধরা বলেন, ‘এই গান মুক্তির পর থেকে আমি প্রচুর পরিমাণ মেসেজ পেয়েছি। সব ইতিবাচক কথাবার্তা। কারো গান ভালো লেগেছে, কারো জুটি পছন্দ হয়েছে, কারো মেকিং ভালো লেগেছে, কারো লুক ভালো লেগেছে। তবে গানটা মানুষজন শুনছে, শুধু এটা ভেবেই ভালো লাগছে আসলে।’

এই গান ইউটিউবের একাধিক চ্যানেলে প্রকাশ পায়। পাশাপাশি প্রযোজনা প্রতিষ্ঠান ছাড়াও কুশীলব ও সংশ্লিষ্টদের ফেসবুক ইনস্টাগ্রামেও প্রকাশ পায়। ফলে গানটি চারিদিকে সমানভাবে ছড়িয়ে যেতে সময় লাগেনি বলে মনে করেন অধরা।

অধরা বলেন, ‘এই গানই আমাকে সিনেমা মুক্তির পূর্বে আলোচনায় নিয়ে এসেছে। আমি একটা সিনেমার শুটিং করতে এসেছি টেকনাফে। সাগরতীরে বসে দেখছি কিভাবে মানুষজন গানটা নিয়ে মেতে আছে, এটা আমাকে ভীষণ আনন্দ দিচ্ছে।’

আগামী ২ জুন সুলতানপুর সিনেমাটি দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.