ওটিটি নয় প্রেক্ষাগৃহে আসছে ‘বেল বটম’, মুক্তির দিন ঘোষণা অক্ষয়ের

‘বেল বটম’ ছবির মুক্তির দিন ঘোষণা করলেন অক্ষয়

ভক্তদের একেবারে নিরাশ করেন না অক্ষয় কুমার (Akshay Kumar)। যা কথা দেন তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করেন। হয়তো সে কারণেই তাঁর এত খ্যাতি। সম্প্রতি, প্রিয় অভিনেতার থেকে নতুন ছবির কথা শুনে বেশ খুশি দর্শকেরা।

আজ, টুইটারে নতুন ছবির কথা জানালেন খিলাড়ি কুমার। জানালেন, কবে মুক্তি পাবে স্পাই থ্রিলার ‘বেল বটম’ (Bell Bottom) ছবিটি। এই ছবি নিয়ে বহুবার খবরে এসেছেন নায়ক। কখনও ছবির কাস্ট নির্বাচন তো কখনও শ্যুটিং-সব নিয়েই নানা সময় চর্চায় ছিলেন অক্ষয়। আর এই কারণে দর্শক মহলে ছবি ঘিরে আগ্রহও তৈরি হয়েছে বিস্তর। সম্প্রতি, তিনি জানান জুলাই মাসে মুক্তি পাবে বেল বটম।

 

নায়ক আজ টুইটে লেখেন, ‘আমি জানি আপনারা বেল বটম ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আজ ছবি মুক্তির তারিখ ঘোষণা করার সুযোগ পেয়ে আমি বেশ খুশি।’ এর তলায় হ্যাশ ট্যাগ দিয়ে লেখেন ‘বেল বটম’ ২৭ জুলাই। সঙ্গে পোস্ট করেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, অক্ষয়ের পরনে নীল শ্যুট, নীল ট্রাউজার, সাদা শার্ট ও গলায় টাই। হাতে একটি অ্যাটাচি নিয়ে তিনি হাঁটছেন।

 

তাঁর পিছনে সাজানো নম্বর। হাঁটতে হাঁটতে ২৭ নম্বরে গিয়ে দাঁড়ান। আর তখনও যুম আউটে তাঁর ছবি চলে গিয়ে আসে বেল বটম। এভাবে ছবি মুক্তির দিন ঘোষণা করলেন অক্ষয়। অক্ষয়ের পোস্ট করা এই ভিডিওটি নজর কেড়েছে সকলের। অভিনব পদ্ধতিতে দিন ঘোষণা করে প্রশংসিত হয়েছেন বলিপাড়ায়।

জানা গিয়েছে, রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত এই ছবিতে আটের দশকের গল্প দেখা যাবে। র-এর এজেন্ট চরিত্রে অভিনয় করেছেন খিলাড়ি কুমার। ছবির মধ্যে নিজের এক অন্য ফ্যাশন স্টেইটমেন্ট তুলে ধরতে চলেছেন নায়ক।

 

লকডাউনের জেরে বিভিন্ন শহরে বন্ধ প্রেক্ষাগৃহ। তাই ছবি মুক্তির জন্য ডিজিটাল প্ল্যাটফর্মকেই গুরুত্ব দিচ্ছেন প্রযোজকরা। এক্ষেত্রেও হল তার অন্যথা। ‘ডিজনি হট স্টার’-এ ছবি রিলিজ নিয়ে অনেক কানাঘুষো শোনা যায়। কিন্তু, আজ টুইটে নায়ক জানান বিগ স্ক্রিন ওয়ার্ল্ড ওয়াইডে-এ অর্থাৎ থিয়েটারে মুক্তি পাবে ‘বেল বটম’।

 

Comments (০)
Add Comment