নতুন সিনেমায় শাকিব, নাম ‘শের খান’

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ছবি : সংগৃহীত

ব্যক্তিগত জীবন নিয়ে মাসজুড়ে আলোচনা-সমালোচনায় জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। সেই সমালোচনা কাটাতে বেশ তড়িঘড়ি করে তরুণ নির্মাতা রায়হান রাফির সঙ্গে নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন; নাম ‘প্রেমিক’। শুধু কি তাই, গণমাধ্যমে বলেছেন আরও পাঁচ পরিচালকের নাম, যাঁদের সঙ্গে সিনেমা করতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার।

তবে এই ঘোষণা শাকিব খানকে নিয়ে অন্তর্জালে আলোচনা-সমালোচনা থামাতে পারেনি।

ব্যক্তিগত জীবনের খবরের বাইরে শাকিব খানের সিনে পর্দার খবর, শুটিংয়ে ফিরছেন তিনি। তাঁর নতুন সিনেমার নাম ‘শের খান’। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্ম ও কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মাণ হচ্ছে এই সিনেমা। এরই মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে এই নামে নিবন্ধন নিয়েছেন কপ ক্রিয়েশনের কর্ণধার সানী সানোয়ার।

দুই প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে এই তথ্য নিশ্চিত হয়েছে এনটিভি অনলাইন। একটি সূত্র বলছে, চলতি মাসেই টিজার প্রকাশ করে এই সিনেমার ঘোষণা দেওয়া হবে, যেটির শুটে দ্রুতই অংশ নেবেন শাকিব খান।

এরই মধ্যে কপ ক্রিয়েশন অক্টোবর ও নভেম্বরে দুটি সিনেমার ঘোষণা দেবে বলে জানিয়েছে। এই প্রযোজনা প্রতিষ্ঠানের দুটি সিনেমায় শাকিবের কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে বলে জেনেছে এনটিভি অনলাইন।

অন্যদিকে, রায়হান রাফির ‘প্রেমিক’ সিনেমার শুট নভেম্বরের শেষে শুরু করার কথা জানিয়েছেন পরিচালক। আর শাকিব খান সবশেষ কাজ শেষ করেছেন তপু খানের ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার।

এসকে ফিল্মস থেকে তিন বছর আগে চারটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন শাকিব খান। এগুলো হচ্ছে কাজী হায়াতের ‘বীর’, বদিউল আলম খোকনের ‘ফাইটার’, মালেক আফসারীর ‘পাসওয়ার্ড ২’ ও হিমেল আশরাফের ‘প্রিয়তমা’। এর মধ্যে একমাত্র ‘বীর’ মুক্তি পেয়েছে।

এই হিসাবে শাকিবের খানের এবারের এসব সিনেমা শুধু ঘোষণাতেই সীমাবদ্ধ থাকবে কি না, তা সময়ই বলে দেবে।