খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানি মামলার আবেদন

0 ১,১৩৪

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগকে নিয়ে কটূক্তির অভিযোগে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানি মামলার আবেদন করেছেন জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী। আজ বুধবার ঢাকার মহানগর হাকিম আবদুল্লাহ আল মাসুদের আদালতে  এ বি সিদ্দিকী এই আবেদন করেন।

কিছুক্ষণের মধ্যে এ আদালতে এ বিষয়ে শুনানি হবে। তখনই জানা যাবে, বিচারক মামলাটি নেবেন নাকি খারিজ করে দেবেন। মামলার আরজি থেকে জানা যায়, গত বছরের ৩১ ডিসেম্বর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন খালেদা জিয়া।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের স্বাধীনতা চান নাই। তিনি চেয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রিত্ব। জেনারেল জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দেওয়ায় এ দেশের জনগণ যুদ্ধে নেমেছিল। খালেদা জিয়া আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে উন্নয়নের নামে চলছে দুর্নীতি ও লুটপাট। দলীয় লোকদের জঙ্গি বানিয়ে নিরীহ লোকজনকে হত্যা করছে, ধর্মলঘুদের বাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ করে লুটপাট ও হত্যা করছে। যেমন পুলিশ বাহিনী দিয়ে বিরোধীদলসহ ভালো ভালো লোককে গ্রেপ্তার করে গুম করছে এবং হত্যা করছে।

খালেদা জিয়া আরো বলেন, উন্নয়নের নামে পদ্মা সেতু ও ফ্লাইওভারের কাজ বিলম্ব করে ব্যয়বহুল অর্থ দেখিয়ে লুটপাট করছে। যার বিরুদ্ধে আমি ছাত্রদলের নেতাকর্মীদের হুকুম দিচ্ছি তোমরা প্রতিটি গ্রামেগঞ্জে নেমে এই সরকারের বিরুদ্ধে সকল জনগণ ও যুবসমাজকে ঐক্যবদ্ধভাবে আমাদের পক্ষে ঝাঁপিয়ে নামার ব্যবস্থা কর। এসব বক্তব্যে মানহানি হয়েছে বলে আজ আদালতে এ মামলার আবেদন করা হয় বলে আরজিতে উল্লেখ করা হয়েছে।ভিনিউজ।

Leave A Reply

Your email address will not be published.