অধ্যাপক আব্দুস সাত্তার বাসুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত

0 ৪২
পাবনা প্রতিনিধি: পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক ও সংগঠক অধ্যাপক আব্দুস সাত্তার বাসুর ২১তম মৃত্যুবার্ষিক উপলক্ষে পাবনা মিডিয়া সেন্টারের আয়োজনে বুধবার দুপুরে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
সরকারী শহীদ বুলবুল কলেজের সাবেক অধ্যক্ষ, বিশিষ্ট শিক্ষাবিদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক শিবজিত নাগের সভাপতিত্বে এবং সাংবাদিক ও উন্নয়ন কর্মী কামাল সিদ্দিকীর সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য দেন,
পাবনা কলেজের অধ্যক্ষ জু হা মোহাম্মদ আতিকুল্লাহ, পাবনা প্রেসক্লাবের সাবেক সহসভাপতি আখতারুজ্জামান আখতার, সাবেক সম্পাদক আখিনুর ইসলাম, আব্দুস সাত্তার বাসুর সহধর্মিণী আইনুন নাহার, ভাস্তি নুসরাত জাহান ও ভাস্তি সাহনীমা হাসনাত। স্মরণসভায় শিক্ষক, সাংবাদিকসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
স্মরণ সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার শহীদ পরিবারের সদস্যসহ, শহীদ মুক্তিযোদ্ধা ও প্রয়াত আব্দুস সাত্তার বাসুর আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
স্মরণ সভায় বক্তারা বলেন, প্রয়াত অধ্যাপক আব্দুস সাত্তার বাসু ছিলেন নির্লোভ, নিরহঙ্কারী সাদা মনের মানুষ। তিনি সবার সঙ্গে বন্ধুসুলভ ভাবে মিশতেন৷ মানুষের পাশে দাঁড়ানো,  সহযোগিতার হাত বাড়ানোসহ দরদী মনে কাজ করতেন। তিনি একাধারে গুনী শিক্ষক। ক্রীড়া সংগঠক, সৎ সাংবাদিকতার পাশাপাশি ভালো সংগঠক ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.