আগামী নির্বাচনেও নৌকাকে বিজয়ী করতে হবে: মাশরাফি

0 ২৪৬

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে পেলেন সেটা বড় কথা নয়, বিগত সময়ের মতো নড়াইলের ১ ও ২ আসন যেভাবে জননেত্রী শেখ হাসিনাকে র উপহার দেয়া হয়েছে। তেমনি করে আগামী নির্বাচনেও শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য, সহিংসতা ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের পুরাতন বাস টার্মিনালে বঙ্গবন্ধু মঞ্চে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমার নির্বাচনী সময়ের চার বছর শেষ হয়েছে এর মধ্যে দুই বছর করনোর কারনে সারা বিশ^ স্তব্ধ হয়ে গিয়েছিলো। আমার পরিবারের ১৬জন সদস্য করোনা আক্রান্ত হয়েছিলো। করোনা কমে গেলে আমরা আমাদের কার্যক্রম পুনরায় শুরু করি। নড়াইলের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড শেষ হয়েছে আরও চলমান রয়েছে। নড়াইলবাসীর কোন দাবি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ফিরিয়ে দেননি।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, অ্যাডভোকেট গোলাম নবী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল প্রমুখ। জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.