‘আমি সমকামি হলে আমার জীবনসঙ্গী হতেন হৃত্বিক’

0 118

বিনোদন ডেস্ক: এবার দেওয়ালিতে বলিউডে ধামাক উপহার দিচ্ছেন রাজকুমার রাও। মৌনি রায়কে নিয়ে ‘মেড ইন চায়না’ নামের এই ছবি মুক্তি পাবে ২৬ অক্টোবর। মুক্তির আগে ছবিটি নিয়ে বেশ আটঘাট বেঁধে প্রচারণা চালাচ্ছেন রাজকুমার। তো তেমনি সিনেমার প্রচারণা করতে গিয়ে এক অনলাইন গণমাধ্যমে সম্মুখীন হন কিছু অদ্ভুত প্রশ্নের। আর ভার্সেটাইল এই অভিনেতা প্রত্যেকটি প্রশ্নের দিয়েছেন চৌকষ জবাব।

রাজকুমারকে জিজ্ঞাসা করা হয় তিনি যিদি সমকামি হতেন তাহলে পার্টনার হিসেবে বলিউডের কাকে বেছে নিতেন? অভিনেতা জানান, আমি সমকামি হলে হৃত্বিক রোশানকে আমার জীবনসঙ্গী হিসেবে পছন্দ করতাম।”

এরপরই তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, যদি কোনোদিন ঘুম থেকে উঠে দেখেন তিনি দীপিকা হয়ে গিয়েছেন তাহলে কি করবেন, এমন অদ্ভুত প্রশ্নে রাজকুমার বললেন, আমি তখন রাজকুমার রাওয়ের সঙ্গে একটি রোম্যান্টিক সিনেমা করতে চাইবো।”

এদিকে আরেক প্রশ্নের জবাবে রাজকুমার রাও বলেন, যদি আমি কঙ্গনার বেড রুমে প্রবেশ করতে পারি, তাহলে সেখানে নিশ্চই কুইন-২ চিত্রনাট্যটি কোথায় আছে খুঁজবো।

এর মাঝে বলিউডের ছক ভাঙ্গা এই অভিনেতা জানান, ‘নিউটন’ সিনেমা শ্যুটিং-এর সময় তার মায়ের মৃত্যু হয়। এর কিছুদিন আগেই হারিয়েছেন বাবাকে। এই প্রসঙ্গে তিনি বলেন, একজন অভিনেতা হিসাবে আমি আমার পিতামাতাকে যথেষ্ট খুশি দেওয়ার চেষ্টা করেছি। তারা সারাজীবন আমার ইচ্ছা ও কাজকে গুরুত্ব দিয়ে গেছেন।

Leave A Reply

Your email address will not be published.

x