আরএমপি’র দ্বিতীয় দিনের ইফতার বিতরণ

0 ২৬২

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে দ্বিতীয় দিনের মতো বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে আরএমপি বিনা মূল্যে অসহায়, দুস্থ, সুবিধা বঞ্চিত ও ইতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।

শনিবার (১ এপ্রিল) ইফতার বিতরণ কর্মসূচির প্রধান সমন্বয়ক আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) বিজয় বসাক এর তত্ত্বাবধানে উপ-পুলিশ কমিশনার (পিওএম) মীর মো: শাফিন মাহমুদের সমন্বয়ে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: নূরে আলমের নেতৃত্বে রাজশাহী মহানগরী’র ১২টি থানা এলাকার ১০০০ জন অসহায়, দুস্থ, সুবিধা বঞ্চিত ও ইতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। মাঠ পর্যায়ে উপস্থিত থেকে ইফতার বিতরণ কার্যক্রম তদারকি করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো: রফিকুল আলম। উল্লেখ্য, ইফতার সামগ্রীর যোগান ও তৈরিতে বিদ্যানন্দ ফাউন্ডেশন, রাজশাহী অগ্রগণ্য ভূমিকা রাখে।

পূর্বের দিনের ন্যায় আজও বিকাল হতে ইফতারের পূর্ব মুহূর্ত পর্যন্ত আরএমপি’র ১২ টি থানার টহল পুলিশ নিজ এলাকা ঘুরে এই ইফতার সামগ্রীগুলো রোজাদার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত ও ভাসমান-সহ ইতিমখানায় বিতরণ করে। আজও ইফতার সামগ্রীতে ছিলো মানসম্মত বাহারি খাবার ও পানীয়। এমন ইফতার বিতরণ কার্যক্রমের জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশন ও আরএমপি নগরবাসীর নিকট প্রশংসিত হয়েছে।

এরপূর্বে গত ২৫শে মার্চ ২০২৩ খ্রিষ্টাব্দে রাজশাহী মহানগরী’র ১২ থানা এলাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশন আরএমপি’র সহায়তায় ১০০০ জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে এবং পর্যায়ক্রমে আরও ১০০০ জন অসহায়, দুস্থ, সুবিধা বঞ্চিত ও ভ্রাম্যমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে মর্মে আরএমপি’র পক্ষ থেকে জানানো হয়।

Leave A Reply

Your email address will not be published.