ইউপি নির্বাচনে বিজয়ী হতে পারলে সোলাদানা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো- চেয়ারম্যান এনামুল হক

0 ৪৪৫

ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা: পাইকগাছায় সোলাদানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে এস এম এনামুল হক আকাশ চুম্বী জন প্রিয়তা নিয়ে নির্বাচনী মাঠে প্রচারনায় নেমেছে। এ ইউনিয়ন থেকে তিনি অল্প বয়সে পর পর দু-বার নির্বাচন করে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সর্বমহলের নিকট পরিচিতি লাভকরেছেন। পিতা শুকুর আলী সানা কয়েকবার অপরাজিত ইউপি সদস্য ছিলেন। বড় ভাই এসএম মাহবুবুর রহমান ছিলেন পাইকগাছা পৌরসভার কয়েকবারের নির্বাচিত মেয়র।

 

 

দু-ভাই এসএম তৈয়েবুর রহমান পৌরসভার ৪নং ওয়ার্ড ও ছোট ভাই এসএম এমদাদুল হক পৌরসভার কয়েকবারের নির্বাচিত কাউন্সিলর। মেঝ ভাই এস এম শহিদুল ইসলাম ছিলেন একজন ইউপি সদস্য। দু-ভাই কাউন্সিলর পদে এবার বিজয়ের মধ্য দিয়ে হ্যাট্রিক করেছে।

 

 

এক ভাই স্কুল শিক্ষক অন্য ভাই লিটন খুলনা জজ কোটের একজন বিজ্ঞ আইনজীবি। জনপ্রতিনিধি হিসেবে এ পরিবারটি জনগনের মনি কোঠায় আশ্রয় পাওয়ায় অনেকেই বলেন এরা যতদিন এখানে থাকবে ততদিন তাদের কাছ থেকে এ পদ পাওয়া দুঃস্বপ্ন। আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য প্রথম ধাপের নির্বাচনে আবারও এলাকাবাসী এসএম এনামুল হককে জোর করে নমিনেশন পেপার দিয়েছেন।

 

 

হিন্দু, মুসলিম, নারী- পুরুষ তার পক্ষে তফশীল ঘোষনার আগে থেকেই তার জন্য ভোটের মাঠে নেমে পড়ছে। জনপ্রতিনিধি হিসেবে তিনি জীবনের ঝুকি নিয়ে প্রতিটা প্রাকৃতিক দুর্যোগের মধ্যে ইউনিয়নের এ প্রান্ত থেকে অন্য প্রান্ত পর্যন্ত যেভাবে দুর্যোগ কবলিত মানুষের পাশে ছিলেন তার সঠিক প্রাপ্য বা প্রতিদান দেয়ার জন্য ছায়ার মত তার পাশে থেকে কাজ করে যাচ্ছে বলে এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে।

 

 

যেকোন প্রতিকুলতা উপেক্ষা করে যেকোন বিপদে, সুবিধা অসুবিধা, সালিশ-বিচারে পক্ষপাতহীন কাজ করায় জনগনের মনি কোঠায় স্থান করে নিয়েছে। নাম দিয়েছে মানবতার ফেরিওয়ালা। সরকারী ত্রাণ সামগ্রী বিতারনের পাশাপাশি নিজ অর্থে খাদ্য সামগ্রী, শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী, শিক্ষার্থীদের মাঝে ব্যাগ,খাতা, কলমসহ শিক্ষা সামগ্রী বিতারণ করে আসছেন। বিভিন্নভাবে এলাকার অনেক বেকার যুবকদের বেকারত্ব ঘুচাতে ব্যাবসায়ী কাজে লাগিয়েছে।

 

 

সামাজিক উন্নয়ন, চেয়ারম্যান হিসেবে দক্ষতার সাথে সফলতা অর্জন করায় তিনি বার বার পুরস্কৃত হয়েছেন ইউএনডিপিসহ নানা সংস্থা থেকে। আগামী ইউপি নির্বাচনে তিনি বিজয়ী হতে পারলে সোলাদানা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.