এডিপি বরাদ্দের গৃহীত উন্নয়ন প্রকল্পের ১ম কিস্তির চেক বিতরণ

0 112

প্রেস বিজ্ঞপ্তি: গত অর্থ বছরের এডিপি গৃহীত উন্নয়ন প্রকল্পের প্রথম কিস্তির চেক বিতরণ করেছে রাজশাহী জেলা পরিষদ।  মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী) সকালে রাজশাহী জেলা পরিষদের সভা কক্ষে এডিপি বরাদ্দের গৃহীত ১ম কিস্তির চেক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। রাজশাহী জেলার ৯টি উপজেলার মসজিদ, কবরস্থান, মন্দিরসহ ৫২টি প্রতিষ্ঠানের মঝে চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দে থেকে ১ম কিস্তির অর্থ ৫২টি প্রতিষ্ঠানের মাঝে প্রদান করা হলো ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তিনি আরো বলেন, রাজশাহী জেলা পরিষদকে মানুষ সেভাবে চিনত না বা জানতো না। সেই সময় আমরা কথা দিয়েছিলাম জেলা পরিষদকে চেনাবো। আজ এই উন্নয়নমূলক কাজের মধ্যে দিয়ে মানুষ আজ জেলা পরিশষকে চিনতে পারছে। তিনি এই করোনাকালীন সময়ে সকলের মঙ্গল কামনা করে তার বক্তব্য শেষ করেন।

চেক বিতরণ অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সদস্য-৯ আবুল ফজল প্রাং। এসময় আরো বক্তব্য রাখেন সাধারণ সদস্য-১১ মাহমুদুর রহমান রেজা সাধারণ সদস্য-৭ ও শফিকুল ইসলাম। চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত সদস্য-২ শিউলী রাণী সাহা, সংরক্ষিত সদস্য-৪ নারগিস বিবি, সংরক্ষিত সদস্য-৫ জয় জয়ন্তি সরকার।

 

এসময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মাশুক-ই-মোহাম্মদ, প্রধান হিসাবরক্ষক আবদুল মান্নান ও সার্ভেয়ার আলিফ আলী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.

x