কবি শামীমা নাইস রচিত দু’টি কাব্যগ্রন্থের পাঠ উন্মোচন

0 ১০৪
স্টাফ রিপোর্টার: প্রকৃতি ও জীবনের কবি শামীমা নাইস রচিত ‘নিমগ্ন প্রার্থনায় তুমি’ এবং ‘শূন্যতার প্রতিবিম্বে অতল জোছনা’ শীর্ষক দুই কাব্যগ্রন্থের পাঠ উন্মোচিত হয়েছে। গতকাল রবিবার (৬ আগস্ট) বিকালে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ প্রধান অতিথি থেকে এই কাব্যগ্রন্থ দুটির পাঠ উন্মোচন করেন।
‘প্রান্ত প্রকাশন’র আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- কবিকুঞ্জ রাজশাহীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবি অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক। কবিকুঞ্জ’র যুগ্ম সম্পাদক কবি শাহনওয়াজ প্রামানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব মো. হুমায়ুন কবীর, রাজশাহী কবিকুঞ্জ ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার, বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট বিভাগের এডভোকেট ও রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০২ এর স্পেশাল পাবলিক প্রসিকিউটর কবি সৈয়দা শামসুন্নাহার মুক্তি।
অনুষ্ঠানে মুল আলোচক ছিলেন- রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোহা. তানবিরুল আলম। পরে কবি শামীমা নাইসের পাঠ উন্মোচিত হওয়া এই দুই কাব্যগ্রন্থ থেকে কবিতা আবৃত্তি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.