কবে মুক্তি পাচ্ছে কীর্তির ‘গুড লাক সখি’?

0 38

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশ নারীকেন্দ্রিক সিনেমা ‘গুড লাক সখি’-তে নামভূমিকায় অভিনয় করেছেন। এ সিনেমায় কেন্দ্রীয় পুরুষ চরিত্রে অভিনয় করেছেন আাদি পিনিসেটি, যার চরিত্রের নাম জগপতি বাবু। নারীপ্রধান এ সিনেমার সহ-প্রযোজক শ্রাব্য ভার্মা।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, ‘গুড লাক সখি’ পরিচালনা করেছেন নাগেশ কুকুনুর; যেটি তেলেগু, তামিল ও মালয়ালাম ভাষায় নির্মাণ করা হয়েছে। ওর্থ আ শট মোশন আর্টসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন সুধীর চন্দ্র পদিরি।

 

গত ৩ জুন এ সিনেমা মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির দ্বিতীয় তরঙ্গের কারণে আর সব সিনেমার মতো এটিও মুক্তি পায়নি। পরে এ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা হবে।

তবে সম্প্রতি গুঞ্জন ছড়ায়, ‘গুড লাক সখি’ সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। কিন্তু সে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন প্রযোজক সুধীর চন্দ্র। তিনি বলেছেন, ওটিটি প্ল্যাটফর্মে এই সিনেমা মুক্তি পাবে, এ গুঞ্জন সর্বত্র ছড়িয়ে পড়েছে।

 

গণমাধ্যমের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, এ খবর সম্পূর্ণ মিথ্যা। দ্রুত তাঁরা সিনেমাটির মুক্তির ব্যাপারে আপডেট জানাবেন। তত দিন সবাইকে নিরাপদে থাকার আহ্বান তাঁর।

 

Leave A Reply

Your email address will not be published.

x