কুড়িগ্রামের রৌমারীতে নৌকার মনোনয়ন চেয়ে এলাকাবাসির মিছিল

0 ৩০৪

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারী উপজেলায় ঈদের শুভেচ্ছা বিনিময়, গণসংযোগ, মতবিনিময় সভা ও র‌্যালি করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি এ্যাড. মাসুম ইকবাল এর পক্ষে এলাকাবাসি। তিনি দীর্ঘদিন থেকে জেলা আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

সোমবার বিকালে রৌমারী উপজেলার বিভিন্ন এলাকার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়, গণসংযোগ, মতবিনিময় সভা ও র‌্যালি করেন তিনি। বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে রৌমারী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তার নিজ বাসভবনে এসে জমায়েত হন। পরে স্থানীয় আওয়ামীলীগের সমর্থক ও বিভিন্ন স্তরের কয়েকশ মানুষের সাথে মতবিনিময় সভা করেন তিনি। র‌্যালিতে অংশ নেওয়া একাধীক ব্যক্তিবর্গ আগামী দ্বাদশ নির্বাচনে এ্যাডভোকেট মাসুম ইকবালকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়ার জন্য কেন্দ্রিয় নেত্রীবৃন্দের কাছে জোর দাবী জানান।

এ্যাডভোকেট মাসুম ইকবাল বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আওয়ামীলীগের নৌকার প্রত্যাশি। আমাকে দলীয়ভাবে মনোনয়নপত্র দেওয়া হলে কুড়িগ্রাম-৪ আসনে বিজয়ী সুনিশ্চিত। কারন স্থানীয় ও ব্যক্তিগত ভাবে আমার একটি পরিচিতি রয়েছে। ওয়ার্ড ও উপজেলা পর্যায় দলীয় নেতাকর্মীর সাথে সার্বক্ষণিক সাংগঠনিক বিষয়ে যোগাযোগ, বর্তমান সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ড বিষয়ে জনসাধারনের মাঝে পৌছে দেওয়াসহ জনগণের সাথে সুসম্পর্ক গড়ে উঠায় আমাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চায় এলাকাবাসি। রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলার সকল স্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া কামনা করছি।

Leave A Reply

Your email address will not be published.