কেন গণমাধ্যমের ওপর চটেছেন মাহি?

0 ১৩২
চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি : মাহির ফেসবুক থেকে

সম্প্রতি ঢাকাই সিমেনার নায়ক জয় চৌধুরীর সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির গোপন সম্পর্ক রয়েছে বলে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। গণমাধ্যমের এ সংবাদে বেশ চটেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি। গণমাধ্যমের ওপর নিজের রাগ, ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন এ নায়িকা।

পোস্টে মাহি আরও লেখেন, ‘সবাই তো নিউজ পড়ে না, জাস্ট হেডলাইন দেখেই জাজ করে ফেলে। এই অশান্তি আর ভাল্লাগেনা। উফফ’

পোস্টের শেষের কিছু রাগের ইমুজিও যোগ করেন মাহি।

এর আগে, গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়, চিত্রনায়ক জয় চৌধুরীর সঙ্গে মাহির সম্পর্ক বেশ ভালো। বিভিন্ন সময় দুজনের ছবি দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই নায়কের বাসায় অন্য নায়ক-নায়িকাদের সঙ্গে বেশ ফুরুফুরে মেজাজেই আড্ডায় মাততে দেখা যায় মাহিকে।

মাহির বরাত দিয়ে গণমাধ্যম আরও জানায়, অল্প সময়েই জয়ের সঙ্গে মাহির বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। জয়ের সঙ্গে কোনো সিনেমায় কাজ করেনি মাহি। আর মাহির সঙ্গে যেই নায়করা কাজ করেন তাদের মাহি শত্রু ভাবেন। যার কারণে তাদের সঙ্গে মাহির সম্পর্কটা ভালো হয় না। জয়ের সঙ্গে মাহির ২০১৯ থেকেই ভালো সম্পর্ক হলেও তা গোপন রেখেছিলেন। কারণ, যে কোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।

গণমাধ্যমের এ সংবাদে বেজায় চটেছেন নায়িকা মাহি। এ ঘটনায় বেশ বিব্রতও হন তিনি। তাই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের ক্ষোভ ঝাড়লেন এ নায়িকা।

Leave A Reply

Your email address will not be published.