ক্রিড়াঙ্গনের উন্নয়নে সব সময় পাশে থাকার আশ্বাস এমপি আসদের

0 ৬৩

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ বলেছেন, যুব সমাজের উন্নয়নে ক্রিড়াঙ্গনের সচলতা জরুরী। মাদকের থাবা থেকে যুবকদের রক্ষা করতে খেলাধুলার চেয়ে শক্তিশালী আর কোন মাধ্যম নেই। একারণে খেলাধুলার উন্নয়নে যা কিছু করণীয় সাধ্যের মধ্যে তার সব কিছুই করা হবে।

আসাদুজ্জামান বলেন, বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আজকে দেশের খেলাধুলাকে কোথায় নিয়ে গেছেন তা সবার জানা। বাংলাদেশের খেলা অঙ্গনের পরিচিতি এখন বিশ^জুড়ে। এটা সম্ভব হয়েছে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঐকান্তিক চেষ্টার ফলেই। সোমবার বিকেলে জাহানাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নবরুন ক্লাব ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ বলেন, আমরা আমাদের নিজ নিজ জায়গা থেকে ক্রিড়াঙ্গনকে এগিয়ে নেয়ার চেষ্টা করবো। আমার নিজ নির্বাচনী এলাকার খেলাধুলার সাথে যারা জড়িত তাদের পাশে থেকে এর মান উন্নয়ন করতে চাই।

উদ্বোধনী অনুষ্ঠানে নবরুন ক্লাব ফুটবল ক্লাবের সভাপতি নজরুল ইসলাম শেখের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি অনিল কুমার, জাহানাবাদ ইউনিয়ন চেয়ারম্যান হযরত আলী, ঘাসিগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল ও আওয়ামী লীগ নেতা এনামুল হক।

Leave A Reply

Your email address will not be published.