ঘাসিগ্রাম ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত অভিযোগ ও অনাস্থা প্রত্যাহার করে সংবাদ সম্মেলন

0 ৪৪

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীতে মোহনপুর উপজেলার ২ নং ঘাসিগ্রাম ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত অভিযোগ ও অনাস্থা প্রত্যাহার করে সংবাদ সম্মেলন করা হয়েছে। ২ এপ্রিল’২৪ মঙ্গলবার, বেলা ১১ টার উপজেলার ২নং ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অভিযোগকারীসহ সকল ইউপি সদস্যবৃন্দ উপস্থিত হয়ে ইউ,পি চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম বাবলু’র বিরুদ্ধে আনীত সকল প্রকার অভিযোগ ও অনাস্থা প্রত্যাহর করে সংবাদ সম্মেলন করেন।

ইতোমধ্যেই অভিযোগকারী ৮জন ইউ,পি সদস্য চেয়ারম্যানের বিরুদ্ধে আনিত অভিযোগ ও অনাস্থা প্রত্যাহারে জন্য স্বাক্ষরিত কপি জেলা প্রশাসক, উপ-পরিচালক, স্থানীয় সরকার, রাজশাহী, মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং অফিসার ইনচার্জ মোহনপুর থানা বরাবর আবেদন করেছেন।

সংবাদ সম্মেলনে ৪ ৫, ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য অভিযোগকারী মোছাঃ তহমিনা বিবি জানান, তার অসুস্থতার সুযোগে কতিপয় আ.লীগ দলীয় কিছু লোকজনের প্রকল্প কাজ দেওয়ার নাম করে প্রলোভন দেখিয়ে আমার স্বাক্ষর নেয়।

কিন্তু পরবর্তীতে জানতে পারেন এটি কোন প্রকল্পের জন্য স্বাক্ষর নয়, বরং ইউ,পি চেয়ারম্যান আজহারুল ইসলাম বাবলুর বিরুদ্ধে লিখিত অভিযোগপত্রে আমার স্বাক্ষর দেখানো হয়েছে। যা অনাকাঙ্খিত ও দুঃখ জনক।

প্রকৃত পক্ষে ইউ,পি চেয়ারম্যান আমার সন্তানতুল্য, তার বিরুদ্ধে অভিযোগ ও অনাস্থার কোন প্রশ্নই আসেনা। ইউয়িন পরিষদ প্রাঙ্গণে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অভিযোগকারী মোছাঃ তহমিনা বিবি, ইউ,পি সদস্য আমিনুল ইসলাম, মোঃ কাওসার আলী, মোঃ মুরশেদুল সরদার, মোঃ আফাজ উদ্দিন শেখ, মোঃ জুবির প্রাং, মোছাঃ মাবিয়া বিবি, মোঃ সাফিজ উদ্দিন কবিরাজসহ অন্যান্য ইউ,পি সদস্য ও ইউনিয়ন পরিষদ সচিব, সহকারী সচিব, গ্রাম পুলিশসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.