চিত্রনায়িকা মাহির নতুন ভিডিও প্রকাশ, তবে এবার…

0 ১০৫
বন্ধুদের সঙ্গে মাহিয়া মাহির আনন্দঘন মুহূর্ত। ছবি ফেসবুক।

ঢাকায় সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি এখন সিনেমা ছেড়ে রাজনীতি নিয়ে ব্যস্ত। তারই নির্দশন মিললো নতুন প্রকাশিত ভিডিওতে। সদ্য প্রকাশ করা ওই ভিডিওতে অভিনয় নয়, রাজনীতি নিয়ে কথা বলেছেন মাহি।

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিতব্য জনসভায় দলে দলে যোগ দেয়ার আহ্বান জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বুধবার (১৮ জানুয়ারী) বিকেল পাঁচটায় নিজের ফেসবুক আইডি থেকে এক ভিডিও বার্তায় তিনি এই আহ্বান জানান তিনি।

২৯ সেকেন্ডের ভিডিও বার্তায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি বলেন, আসসালামু আলাইকুম চাঁপাইনবাবগঞ্জবাসী। আমি আপনাদের এলাকার মেয়ে মাহিয়া মাহি সরকার। গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আগামীকাল ১৯ জানুয়ারী বৃহস্পতিবার বিকাল ৩টায় রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এক বিরাট জনসভার আয়োজন করা হয়েছে। সেই জনসভায় আমি যাচ্ছি। আপনারাও দলে দলে যোগ দিন।

আগামী ০১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করেছে। বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এই জনসভা হওয়ার কথা রয়েছে। জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

Leave A Reply

Your email address will not be published.