টেলিফিল্ম ‘ভালোবাসার অপূর্ণতা’শোয়েব, মম’

0 886

আলমগীর,বিনোদন :
শোয়েব ও জাকিয়া বারী মম এর তাদের সংসার ভালোই চলছিলো। তাদেরকে দেখলে যে কারোরই হিংসা হবে কারণ তারা খুব সুখী এক দম্পতি যাদের কোন অভাব নেই। কিন্তু কিছু দিনের মধ্যেই শোয়েব তার ব্যবসায় একটা বড় ধরণের লোকসানে পড়ে যায়ে। কোন ভাবে সে নিজেকে সামলে উঠতে পারছে না, আর ঠিক সেই মূহূর্তে ব্যাংক ম্যানেজার ব্যাংকের ঋণ পরিশোধের জন্য চাপ দিলে শোয়েব তার পরিচিত ব্যবসায়ী আব্বাসের কাছ থেকে বেশ বড় অঙ্কের টাকা লোন নেয়। ব্যবসায়ী আব্বাস তাকে ঋণ পরিশোধের সময় বেধে দেয় আর জানিয়ে দেয় এই সময়ের মধ্যে সব টাকা ফেরত না দিলে সে অন্য পথ অবলম্বন করবে। এ সকল সমস্যার কথা শোয়েব মমকেও বলতে পারছে না। সমস্যার মধ্যেই শোয়েব ও মম পালন করে তাদের তৃতীয় বিবাহবার্ষিকী।

পরের দিন দুপুরে শোয়েব যখন অফিসের কাজ নিয়ে ব্যস্ত ঠিক তখনই মম’র মোবাইলে একটি অপরিচিত নম্বর থেকে কল আসলে সে রিসিভ করে। কলদাতা মম’কে তার ভাইয়ের মৃত্যু রহস্য বলার জন্য আসতে বলে। কথা শেষ হলে তানহা বাসা থেকে বের হয়ে যায় এবং ঐ রাত্রে অফিসে থেকে ফেরার পথে শোয়েব খুন হয়। ঘটনার এ পর্যায়ে মম পাগলের মতো হয়ে যায়, কারো সাথে ঠিক মতো কথা বলে না শুধুমাত্র নাঈম ছাড়া। কারণ নাঈদ তাদের ব্যবসায়ীক প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার এবং একই সাথে শোয়েব ও মম’র ভালো বন্ধু। শোয়েবের খুনের মামলা সি.আই.ডি-তে চলে যায়। সি.আই.ডি’র দায়িত্বপ্রাপ্ত অফিসার আস্তে আস্তে খুনের ঘটনার রহস্য খুলতে শুরু করে যা সবাইকে হতবাক করে দেয়। এভাবেই নাটকটির কাহিনি এগিয়ে যায়।

ফেরারী অমিত এর কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে শোয়েব অভিনয় করেছেন নেহাল চরিত্রে, আর জাকিয়া বারী মম করেছেন তানহা চরিত্রে। টেলিফেল্মে আরো অভিনয় করেছেন নাঈম (হাসান), জুয়েল জহুর (রোমেল) প্রমুখ।

‘ভালোবাসার অপূর্ণতা’ টেলিফিল্মটি প্রচার হবে এটিএন বাংলায় আগামী ২৩ মার্চ বৃহস্পতিবার রাত ১০টা ৫৫ মিনিটে।

Leave A Reply

Your email address will not be published.

x