তানজিন তিশা শিডিউল ফাঁসালেন

0 3,355

আলমগীর,বিনোদন :
সম্প্রতি “মায়াবি জোসনার জীবন” নামে একটি নাটকে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন আলোচিত নায়িকা তানজিন তিশা। দুই বছর মিডিয়াতে ক্যারিয়ার তার।। নাটকটির রচনা ও পরিচালনায় ছিলেন,মোস্তাক আহমেদ। মার্চের ১০ ও ১১ তারিখে দৃশ্যধারণের কথা ছিলো। এতে তিশার বিপরীতে ছিলেন জনপ্রিয় অভিনেতা রিয়াজ। শুটিং এর কয়েকদিন আগেই নাটকটিতে অভিনয় করার জন্য কথা দেন তিশা। সর্বশেষ ৯ মার্চ রাতে ফাইনাল কথা বলেন তিনি যে, ১০-১১ তারিখ নাটকটির শুটিংএ অংশ নিবেন তিনি এবং তার জন্য যে পেমেন্ট তা ঠিক করেন তিশা নিজেই। কিন্তু পরবর্তীদিন ১০ তারিখ সকালে তাকে ফোন দেওয়া হলে তিনি আসবেন বলে জানান!পরে সারাদিন পুরা ইউনিট অপেক্ষা করেও পেলেন না তিশাকে। এক কথায় সারাদিন সহ-শিল্পী রিয়াজ সহ সবাই অপেক্ষা করেন তার জন্য। কিন্তু তিনি আসেননি। এ নিয়ে নাটকটির পরিচালক- নাটক ডিরেক্টর গিল্ড ও নাটক শিল্পী সংঘে গত ১৩ই মার্চ লিখিত অভিযোগ করেন।
লিখিত অভিযোগে বলা হয়, “মায়াবি জোসনার জীবন” নাটকে তানজিন তিশাকে গত ১০ ও ১১ মাচ (দুদিন) অভিনয়ের জন্য মৌখিক ভাবে চুক্তিবদ্ধ করি এবং আমাকে তিনি নিশ্চিত করে অভিনয়ের বিষয়ে। কিন্তু যথা সময়ে আমার নাটকের সেট উওয়ার ৭ নং সেক্টরের ৩৪ নাম্বার রোডের ১২ নং বাসায় অভিনয়ের কথা থাকলে ও শুটিং এ পাওয়া যায়নি তাকে। যার কারণে আমি ২ লক্ষ ৫০ হাজার টাকার ক্ষতি গ্রস্থ হই। আমি এই বিষয়টি বিবেচনার জন্য আবেদন করলাম।
এ অভিযোগের বিষয়টি স্বীকার করে নাটক শিল্পী সংঘের সাধারণ সম্পাদক নাসিম জানান,আমাদের কাছে এমন একটি অভিযোগ এসেছে। আমি তিশাকে নিজে অনেক বার ফোন দিয়েছিলাম তবে,আমি তাকে ফোনে পাইনি। আমরা তার সাথে যোগাযোগের চেষ্ঠা করছি। আমরা বিষয়টি নিয়ে আমাদের মিটিংএ কথা বলবো এবং দুই পক্ষের সাথে
কথা বলার মাধ্যমে এই সমস্যার সমাধান করবো।
এদিকে ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিককে বিষয়টি নিয়ে একটি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেন।
বিষয়টি নিয়ে তানজিন তিশার সাথে যোগাযোগের জন্য বার বার চেষ্টা করলেও কোন যোগাযোগ করা যায়নি।
তবে দেশের গুনী অভিনয় শিল্পীদের মতে নতুন তারকা শিল্পীদের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে তাদের অঙ্গীকার বা ওয়াদা। যা বেশির ভাগ শিল্পীই রক্ষা করতে পারে না।

Leave A Reply

Your email address will not be published.

x