৩দিন ব্যাপী নাটোরে কৃষি প্রযুক্তি মেলা

0 ১০৬
সোহেল রানা, নাটোর প্রতিনিধি: আধুনিক প্রযুক্তি সম্প্রসারন মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিন দিন ব্যাপী  কৃষি প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়েছে । এ উপলক্ষে  বৃহস্পতিবার  নাটোর সদরে হেলিপ্যাড মাঠে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি  মেলার উদ্বোধন করেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল।
এ সময় আরো উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ পরিচালক আব্দুল ওয়াদুদ, উপজেলা কৃষি অফিসার নীলিমা জাহান,  উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমিন সাত্তার, সদর এসিল্যান্ড জুবায়ের হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য  দিলীপ  কুমার দাশ, যুবলীগের সভাপতি বাসিরুর  রহমান খান চৌধুরি এহিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুলাহ আল সাকিব বাকী,সাবেক উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজলসহ অন্যান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।
মেলায় ষ্টল সংখ্যা ৩০ টি  আর মেলে চলবে সকাল ৯ থেকে সন্ধা ৬  টা পর্যন্ত। এই সময বক্তার বলেন দেশ আজ মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। ঠিক তখনি কিছু  কুচক্রি  মহলর এ দেশ কে অস্থিতিশীল করে তুলছে। কৃষি প্রযুক্তির মাধম্য দেশ আজ কৃষিতে উন্নতি সাধন করছে। উন্নত প্রযুক্তি ব্যাবহার করে খুব সহজে লাভবান হওয়া যাচ্ছে। বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার এখন আর আগের মতো লাইন ধরে কৃষিবীজ সার লাইন ধরে নিতে হয় না।
স্মার্ট কৃষি প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের কাছে এগিয়ে যাচ্ছে। কৃষি প্রযুক্তি মেলা শেষে ৮০০ শ কৃষকদের মাঝে রোপা আমনের বীজ ও সার বিতরন এবং ১০০ জন কৃষকের মাঝে পেয়াজের বীজ বিতরন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.