তৃতীয় ওয়ানডের আগে বাংলাদেশ দলে ব্যাপক পরিবর্তন

0 ৭৭
বাংলাদেশ ক্রিকেট দল। ছবি : এএফপি

প্রথম ম্যাচ ‍বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় ওয়ানডেতে হারের স্বাদ। সব মিলিয়ে বিশ্বকাপের আগে সিরিজ হারের শঙ্কায় স্বাগতিক বাংলাদেশ। তাই তৃতীয় ম্যাচটা বাংলাদেশের জন্য হয়ে দাঁড়িয়েছে সিরিজ বাঁচানোর। তবে এমন ম্যাচের আগেই কিনা বাংলাদেশ দলে ব্যাপক পরিবর্তন এনেছে টিম ম্যানেজমেন্ট।

রোববার (২৪ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রথমবারের মতো নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে স্কোয়াডে যুক্ত করেছে বিসিবি। চোটের কারণে দলে নেই তামিম ইকবাল আর বিশ্রাম দেওয়া হয়েছে লিটন দাসকে। শান্তর পাশাপাশি দলে ফিরেছেন মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

বিশ্বকাপের জন্য দেশ ছাড়ার আগে ক্রিকেটারদের একটু বাড়তি প্রস্তুতির সুযোগ দিতেই এই ম্যাচে ফেরানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগামী ২৭ সেপ্টেম্বর বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২ টায়।

শেষ ওয়ানডের জন্য বাংলাদেশ স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, জাকির হাসান, এনামুল হক বিজয়, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদি হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ ও রিশাদ হোসেন।

Leave A Reply

Your email address will not be published.