দিনাজপুরে ইয়াবাসহ আটক ১

0 ৪২৭
দিনাজপুর প্রতিনিধিঃ  দিনাজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড সিপাইপাড়া লাইনপার এলাকায় অভিযান পরিচালনা করে ৫৬০ (পাঁচশত ষাট) পিস ইয়াবা ট্যাবলেট, ৩০ (ত্রিশ) পিস টাপেন্ডাডল যুক্ত সিনডা টেবলেট ও ২০ (বিশ) পিস টাপেন্ডা যুক্ত টেবলেট সহ এক মহিলাকে আটক করেছে। সেসময় পালিয়ে যায় অপর দুই ব্যক্তি।
আটক কৃত আসামী হলেন মো.জাফরের স্ত্রী মোছাঃ হোসনে আরা -সুমি -কটি।
আর পলাতক আসামী (২)  মোছাঃ মনোয়ারা বেগম স্বামী আব্দুস সাত্তার, (৩) লাকি বেগম স্বামী সোহেল, সকলের সাং- ফুলবাড়ী বাসস্ট্যান্ড সিপাহীপাড়া (লাইনপাড়), থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর।
দিনাজপুর জেলা গোয়েন্দা শাখা ওসি মোঃ ইমাম জাফর জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উপস্থিত সাক্ষীগণের সামনে স্বীকার করে পলাতক আসামিরা সহ পরস্পর যোগসাজশে তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত মাদকদ্রব্য বিক্রয় করে।
দিনাজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে এবং পালাতক আসামী দের গ্রেফতার অভিযান চলমান ও তাদের বিরুদ্ধে সিডিএমএম পর্যালোচনা দেখাযায় যে পূর্বে অবৈধ মাদক ব্যবসায় জড়িত মাদকদ্রব্য বিক্রয় বিভিন্ন মামলা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.