দেড় মাস থেকে নিখোঁজ সন্তান, ফিরে পেতে বাবা-মায়ের আকুতি

0 ৫৭
নওগাঁ প্রতিনিধি: বাবা মা পাগলপ্রায়। ছেলেটির সন্ধান পেতে ছুটে চলছেন জেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। নওগাঁর মহাদেবপুর উপজেলার দাশড়া গ্রামের বাক প্রতিবন্ধী মো. শাহাদত আলী সন্ধান মিলছে না প্রায় দেড় মাস যাবৎ। তাকে খুঁজতে খুঁজতে পাগলপ্রায় তাঁর পরিবারের লোকজন । ছেলে সন্ধান চেয়ে তার বাবা মহাদেবপুর থানায় সাধারন ডায়ারী করেছেন।
খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার ১০নং ভীমপুর ইউনিয়নের দাশড়া গ্রামের মো. মাজেদ আলী বাক প্রতিবন্ধী ছেলে মো. শাহাদত আলী গত ১৩অক্টোবর হারিয়ে যায়।
হারিয়ে যাওয়া শাহাদত আলীর আনুমানিক বয়স ২৩ বছর। মানুসিকভাবে অনুস্থ্য। হারিয়ে যাবার সময় তার পরনে ছিল নেভিবøু রংগের গেঙ্গি ও একই রঙের জিনসের প্যান্ট। তার তার বাবা জানিয়েছে সে কথা বলতে পারে না, এমনকি কারও কাছে নিজের খাবারটুকু পর্যন্ত চেয়ে নিতে পারে না। সে ইশারা ইঙ্গিতে উঃ আঃ শব্দ করে মনের ভাব প্রকাশ করেন। শারীরিক গঠন, চুল কালো- ছোট খাট, গায়ের নং ফর্সা, উচ্চতা ৫ ফিট ৪ ইঞ্চি, ওজন ৫০ কেজি।
ছেলেকে হারানোর শোকে তার বাবা মাজেদ আলী, মা ওসনারা বিবি ও দাদা মানসিকভাবে ভেঙে পড়েছেন। মাজেদ আলী গ্রামে মানুষের বাড়িতে কাজ করে তার পরিবারের ভরণপোষণের ব্যবস্থা করে থাকেন। বর্তমানে ছেলেকে বিভিন্ন জায়গায় খুঁজতে খুঁজতে তার কাজ বন্ধ হয়ে গেছে।
তিনি সমাজের সচেতন নাগরিকদের কাছে তার ছেলের সন্ধান চেয়ে সহযোগিতা কামনা করেছেন। ছেলের সন্ধান দাতাদের ০১৭৭৬-৪০৯১০০, ০১৭২৭-৯৪৩৮২২ ও ০১৭৪৬-০৮১৭৬৩ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মোজাফ্ফর হোসেন বলেন, ‘ছেলেটিকে এখনো খুঁজে পাওয়া সম্ভব হয়নি, তবে আমরা খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছি।’

Leave A Reply

Your email address will not be published.