দেশকে অস্থিতিশীল সৃষ্টিকারীদের ছাড় দেয়া হবে না: হানিফ

0 579

12691_20বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, “সন্ত্রাসী মানবতা বিরোধী এবং অপরাধমূলক কর্মকাণ্ড করে যারা দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের কোনো ছাড় দেয়া হবে না।”
তিনি বৃহস্পতিবার কুষ্টিয়ার স্টেডিয়াম ও সুইমিং পুল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি বলেন, “যারা পেট্রোল ঢেলে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে, বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ড করে যারা অপরাধী হয়ে কারাগারে আছে তাদের প্রতি বিএনপির এতো দরদ কেনো? তাহলে কি ধরে নেয়া যাবে যে বিএনপির নির্দেশে এ সকল হত্যাকাণ্ড হয়েছে। তারা এখন দায় স্বীকার করেছে।”
তিনি বলেন, সন্ত্রাসী মানবতা বিরোধী এবং অপরাধমূলক কর্মকাণ্ড করে দেশ ও জনগণকে অস্থিতিশীল করতে চায় তাদের বিরুদ্ধে কোনো ছাড় নেই।
জেলখানার সুযোগ-সুবিধা সর্ম্পকিত মির্জা ফখরুলের বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, “জেলখানায় জেল কোড হিসেবে সব সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে। এর বাইরে কারা সুযোগ পাচ্ছে কি পাচ্ছে না, এ তথ্য মির্জা ফখরুল সাহেবের কাছে আসার কথা নয়।”
এ সময় কুষ্টিয়ার জেলাপ্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশারসহ আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। ব্রেকিংনিউজ।

Leave A Reply

Your email address will not be published.

x