ধামইরহাটে আদিবাসী কিশোর হত্যা মামলার আটক-২

0 19

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে আদিবাসী কিশোর রুপলাল হেমরম হত্যা মামলায় আপন চাচা সহ দুই জনকে আটক করেছে ধামইরহাট থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে টুটিকাটা ব্রিজের ছোট নদী থেকে অনিল হেমরমের ছেলে রুপলাল হেমরমের লাশ উদ্ধার করা হয় এবং এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই শিশু কিশোরসহ ৪ জনকে থানায় আটক করে পুলিশ। এ বিষয়ে রুপলালের বাবা অনিল বাদী হয়ে নিহত রুপলালের চাচা স্বপন হেমরম ও একই গ্রামের মিঠনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করলে তাদের আটক দেখিয়ে কোর্টে প্রেরণ করা হয়। মামলা নং-০৯, তারিখ-১২/১০/১৯ ইং।

 

ধামইরহাটে শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি- : নওগাঁর ধামইরহাটে নানান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শ্রমিকলীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে দলীয় কার্যালয়ে পুস্পমাল্য অর্পণ এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু করেন শ্রমিকলীগের নেতৃবৃন্দ।
পরে বেলা ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় আলোচনা সভায় শ্রমীকলীগের সভাপতি মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামইরহাট উপজেলা শাখার সভাপতি মো. দেলদার হোসেন, সাধারন সম্পাদক মো. শহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, যুগ্ন সাধারণ সম্পাদক মো. ওবায়দুল হক, যুবলীগ সভাপতি মো. জাবিদ হোসেন মৃদু, এ্যাডঃ আইয়ুব হোসেন, কাউন্সিলর মুক্তাদিরুল হক, ভারপ্রাপ্ত সম্পাদক মিজানুর রহমান সহ সর্ব স্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।

 

ধামইরহাটে উপ-নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি- : নওগাঁর ধামইরহাটে ইসবপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের সাথে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ভোটগ্রহণ কর্মকর্তাদের এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
এসময় ধামইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসান, রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোসাঃ জায়েদা খাতুন, প্রশিক্ষক মান্দা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুর রশিদ, মো. তৌফিকুর রহমান, অফিস সহকারি মো. আব্দুল বাশার, ডাটা এন্ট্রি অপারেটর মো. রাসেল মাহমুদ প্রমূখ।
উপজেলা নির্বাচন অফিসের সুত্র জানান, উপজেলার ইসবপুর উপ-নির্বাচন উপলক্ষে পোলিং অফিসার হিসেবে ৯৪জন, সহকারি প্রিজাইডিং ৪৭ জন ও প্রিজাইডিং অফিসার ৯জন মোট ১৫০ জন দায়িত্ব পালন করবেন।

Leave A Reply

Your email address will not be published.