নওগাঁয় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের সাংবাদিকদের বিদায়ী সংবর্ধনা

0 ৮৪
নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁর জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান বিপিএএ এর বদলিজনিত কারণে নওগাঁ জেলা সাংবাদিকেরা  বিদায় সংবর্ধনা দিয়েছেন। সোমবার (২৪ জুলাই) সকাল সকাল ১১  টায়  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে টেলিভিশন, প্রিন্ট অনলাইন জার্নালিস্ট এ্যাসোশিয়েশন,মফস্বল সাংবাদিক ইউনিয়ন নওগাঁ জেলা শাখা ও বাংলাদেশ প্রেসক্লাব, নওগাঁর উদ্যোগে  মফস্বল সাংবাদিক ইউনিয়ন নওগাঁ জেলা শাখার সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে  এই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  হয়।
এসময় অনুষ্ঠানে সোহেল রানা উপপরিচালক (ভারপ্রাপ্ত) স্থানীয় সরকার নওগাঁয়,ইখতেখারুল ইসলাম শামীম ও টেলিভিশন, প্রিন্ট অনলাইন জার্নালিস্ট এ্যাসোশিয়েশনের সাধারণ সম্পাদক এম আর রকি, মফস্বল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদ রাশেদুজ্জামান, বাংলাদেশ প্রেস ক্লাবের  সভাপতি মাহবুব আলম রানা সহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, নওগাঁর সুযোগ্য জেলা প্রশাসন খালিদ মেহেদী হাসান অত্যন্ত সত এবং ভালো মনের একজন মানুষ। তার অমায়িক ব্যবহার ও  মিষ্টি কথা আমাদের মুগ্ধ করেছে। নওগাঁ জেলায় তার অবদানের কথা জেলা বাসী সারাজীবন মনে রাখবে। তিনি যেখানেই যাক সেখানকার মানুষের ভালোবাসো ও সহযোগিতা নিয়ে যেনো সেই জেলার উন্নয়নে কাজ করতে পারে। এসময় বক্তারা আরো বলেন তিনি যেখানেই থাক তার জন্য  নওগাঁ বাসীর দোয়া ও ভালোবাসা সব সময় থাকবে। তার আগামী দিন গুলো যেনো ভালো হয় সেই প্রত্যাশা ও করেন বক্তারা।

Leave A Reply

Your email address will not be published.