নাটোরে কলা চাষীকে পিটিয়ে হত্যা মামলার পলাতক দুই আসামীকে গ্রেফতার 

0 ৮২

নাটোর প্রতিনিধি: নাটোরের কাফুরিয়ায় কলা চাষীকে পিটিয়ে হত্যা মামলার পলাতক আসামী দুই সহোদর বাবলু মোল্লা ও কালাম মোল্লাকে ফরিদপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গতরাতে ফরিদপুরের কোতয়ালী থানার ফারাম বাজার এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা সদর উপজেলার কাফুরিয়া রিফুজিপাড়া এলাকার শুকচাঁন মোল্লার ছেলে। বৃহস্পতিবার এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এই তথ্য জানান র‌্যাব-৫ সিপিসি -২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।

র‌্যাব-৫,নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গত ১২ জুলাই সকালে কাফুরিয়ার রিফুজি পাড়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কলা চাষী আবুল কালামকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায় হত্যাকারীরা। এ ঘটনায় নিহতের ভাতিজা সমজান আলী বাদী মামলা দায়ের করে। মামলা দায়েরের পর আসামীরা পালিয়ে যায়।

ঘটনার পর থেকে আসামিদের গ্রেফতারে তৎপর হয়ে উঠে র‌্যাব সদস্যরা। এরই একপর্যায়ে গোয়েন্দা তথ্যে ও প্রযুক্তির ভিত্তিতে ফরিদপুর র‌্যাব-৮ এবং নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ যৌথ অভিযান পরিচালনা করে মামলার এজাহার নামীয় পলাতক আসামী বাবলু মোল্লা ও কালাম মোল্লাকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ফারাম বাজার এলাকা হতে গ্রেফতার করা হয়। পরে তাদের নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১২ জুলাই সকালে নাটোর সদর উপজেলার কাফুরিয়া গ্রামে কলা বিক্রির পাওনা টাকা চাইলে পাওনাদার আবুল কালামকে পিটিয়ে হত্যা করে ব্যাবসায়ী কামাল হোসেন। এ ঘটনায় নিহতের ভাতিজা সমজান আলী বাদী হয়ে কামাল হোসেন সহ ৬ জনের নামে হত্যা মামলা দায়ের করেন।

Leave A Reply

Your email address will not be published.