না ফেরার দেশে ‘ফুটবল কন্যা’ সাবিনা

0 803

খেলাধুলা ডেস্ক : বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল দলের ময়মনসিংহ কলসিন্দুরের নারী ফুটবল খেলোয়াড় সাবিনা খাতুন (১৫) মারা গেছে।
মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। সাবিনা ময়মনসিংহের ধোবাউরা উপজেলার রানীপুর গ্রামের মৃত সেলিম মিয়ার কন্যা ও কলসিন্দুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
স্থানীয়রা জানান, গত কয়েক দিন ধরে সাবিনা প্রচণ্ড জ্বরে ভুগছিল। জ্বর হওয়ার পর থেকেই সাধারণ পল্লী চিকিৎসকের ওষুধ সেবন করছিল সে। ওই ওষুধ খেয়ে কোন উপকার না পেয়ে মঙ্গলবার বিকেলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্য হয়।
সাবিনার পরিবার ও স্বজনরা জানায়, সাবিনার ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অনূর্ধ্ব ১৫ ক্যাম্পে যোগ দেয়ার কথা ছিল। কিন্তু তার সে আশা আর পূর্ণ হলো না। এর আগেই তাকে দুনিয়া ছেড়ে চলে যেতে হল।
ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক খাদেমুল ইসলাম জানান, পরিবারের সদস্যরা জানিয়েছেন দুদিন ধরে জ্বরে ভুগছিল সাবিনা। আজ সোয়া ৩টার সময় তাকে হাসপাতালে আনা হয়। তবে পরীক্ষা করে দেখা যায় সাবিনা হাসপাতালে আসার আগেই মারা গেছে।ব্রেকিংনিউজ

Leave A Reply

Your email address will not be published.

x