নিয়ামতপুরে স্কুল ছাত্রীকে উক্ত্যক্তের ঘটনায় যুবকের ২ মাসের জেল

0 ১৩৮
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে উক্ত্যক্ত করার ঘটনায় আরাফাত (১৮) নামের এক যুবককে ২ মাসের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।
বুধবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে। সাজাপ্রাপ্ত ওই যুবক পোরশা উপজেলার কাশিপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে।
জানা গেছে, বুধবার দুপুরে বাসুদেবপুর স্কুলের কয়েকজন ছাত্রী পরীক্ষা শেষে বাড়ি ফিরছিলেন।  এ সময় রাস্তার ধারে আম ভাঙ্গার কাজে নিয়োজিত ওই যুবক ছাত্রীদের লক্ষ করে শীষ মারে। এক পর্যায়ে তিনজন ছাত্রীর মধ্যে একজনের হাত টেনে ধরে ছবি তোলার চেষ্টা করলে ছাত্রীদের সাথে ওই যুবকের বাগবিতণ্ডা শুরু হয়। এসময় বিষয়টি স্হানীয়দের নজরে পড়ে। সঙ্গে সঙ্গে তারা ছুটে এসে আম ভাঙ্গার কাজে নিয়োজিত ৭ জনকে আটক করে। এরপর ঘটনাটি নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে তাদের বাসুদেবপুর স্কুলের একটি কক্ষে অবরুদ্ধ করে রাখা হয় এবং প্রশাসনকে খবর দেয় তারা।
পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ঘটনার সত্যতায় যুবক আরাফাতকে দুই মাসের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)  লিজা আক্তার বিথী। বাঁকিদের মুচলেকা নিয়ে ছেড়ে দেন বিচারক।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই যুবককে ভ্রাম্যমান আদালতে ২ মাসের কারাদণ্ড দেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.