নিয়ামতপুরে শীতার্থদের মাঝে প্রেসক্লাব

0 ২৪৪

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে গরীব ও দুস্থদের মানবিক সহায়তায় শীতবস্ত্র (কম্বল) বিতরণ ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার ১১টার সময় উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গনে উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহজাহান শাজু।

 

আলোচনা সভায় বক্তব্য রাখেন শ্রীমন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম, নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নঈম, নিয়ামতপুর সরকারী কলেজের উপাধ্যাক্ষ ও উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মমতাজ হোসেন মন্ডল, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা উৎপল কান্ত সরকার পিন্টু, উপজেলা যুবলীগের যুগ্নসাধারণ সম্পাদক সেলিম রেজা রিপন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সরকার সালেহ আহম্মেদ সজল।

 

আরো উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সায়বাদিক রেজাউল ইসলাম সেলিম, সাংবাদিক এস এম শহ আলম, রুহুল আমীন শেখ, রাসেল মাহমুদ, আতিকুর রহমান আতিক, রঞ্জিত কুমার, তোফায়েল, আকাশসহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

 

আলোচনা শেষে গরীব ও দুস্থ ৫০ পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করেন অতিথি ও প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.