পাইকগাছার কপিলমুনিতে রায়সাহেব বিনোদ বিহারী সাধুর তিরোধান দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও খাদ্য বিতরণ

0 ৪৭৬

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: খুলনা জেলার কপিলমুনির রুপকার সত্যযুগের প্রাণপুরুষ রায়সাহেব বিনোদ বিহারী সাধুর ৮৬তম তিরোধান দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও খাদ্য বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় কপিলমুনি ধান্যচত্বর চাঁদনীতে বিনোদ স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাডঃ দিপঙ্কর সাহার সভাপত্বিতে ও সহ-সম্পাদক তাপস কুমার সাধুর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা জেলার পাইকগাছা-কয়রা আসনের সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু। উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ভার্চুয়ার প্লাটফর্মে অপর রাষ্ট্র ভারত থেকে উপস্থিত ছিলেন, রায়সাহেব বিনোদ বিহারী সাধুর পৌত্র গৌতম কুমার সাধু।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, সাধন কুমার ভদ্র, রামপ্রসাদ পাল, বিধান চন্দ্র ভদ্র, বিনোদ সংসদের সহ-সভাপতি এ্যাডঃ জয়ন্ত কুমার পাল, সাধারণ সম্পাদক বিধান বিশ্বাস, সহ-সম্পাদক জয়ন্ত কুমার সাধু, সুকুমার অধিকারী ও নিমাই কুমার প্রমুখ। উক্ত আলোচনা সভা পরিসমাপ্তি অন্তে এলাকার একঝাঁক নবীন প্রবীণদের সম্ময়ে খাদ্য সামগ্রী বিতরণ আসন বসিয়ে সুন্দর ও মনোরম পরিবেশে পরিবেশনের মাধ্যমে এলাকার সকল শ্রেণী পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

এ উপলক্ষ্যে বিনোদগঞ্জ গোষ্ঠবিহারী খাদ্য বিতরণ কেন্দ্র, গোলকবিহারী ও সরোজিনী খাদ্য বিতরণ কেন্দ্রে এককভাবে দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী পালিত হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.