পুঠিয়ায় পুলিশ ও আসামীর ধস্তা ধস্তি পুলিশ সদস্যসহ আহত ৪

0 ১০৭

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় পুলিশের সাথে নারী নির্যাতন মামলার ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামীর ধস্তা ধস্তির ঘটনায় দুই পুলিশ সদস্যসহ ৪ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার গাওপাড়া ঢালান এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই সেলিম রেজা এবং এএসআই রবিউল ইসলাম রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের গাওপাড়া ঢালানে সাইফুল ইসলামের ছেলে রুবেল (৩২) কে তার বাড়ি থেকে আটক করে।

এ সময় পুলিশ সদস্যের নিকট থেকে রুবেল পালানের জন্য চেষ্টা করে। সে সময় উভয় পরে হাতা হাতির ঘটনা ঘটে। এতে পুঠিয়া থানার এএসআই সেলিম রেজা, এএসআই রবিউল ইসলাম, নারী নির্যাতন মামলার ৩ মাসের সাজাপ্রাপ্ত রুবেল (৩২) এবং রুবেলের মা আসমা বেগম (৪৫) আহত হয়।

আরো জানা যায়, পুলিশ সদস্যরা প্রাথমিক চিকিৎসা সেবা গ্রহণ করেন। আর রুবেল প্রাথমিক চিকিৎসা সেবা নেওয়ার পর তাকে থানায় নেওয়া হয়েছে। আর রুবেলের মা আসমা বেগমের মাথায় হ্যানকাপ দিয়ে আঘাত প্রাপ্ত হওয়ার কারণে তার মাথায় দুইটি শেলাই করা হয়েছে। সে বর্তমানে পুঠিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার সাদ আল সরফরাজ জানান, আসমা বেগম এর মাথায় দুই টা শেলাই করা হয়েছে। বর্তমানে তার অবস্থা ভালো আছে। তাকে আমরা নজরে রেখেছি। কোন সমস্য হয়ে আমরা ততনিক ব্যবস্থা নেব।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক হোসেন জানান, পুলিশ সদস্যরা সাজাপ্রাপ্ত আসামী ধরতে গিয়ে, আসামীকে ছাড়াই নিতে লেগেছিলো ওর মা, আসামী নিজেও ধস্তা ধস্তি করেছে, আমাদের এক অফিসারকে কিল ঘুষি মারছে। এসময় আসামী রুবেলে মা অফিসারে থেকে হ্যান কাপ কেড়ে নিয়ে অফিসার কে মারতে গিয়ে ওর হাত থেকেই মাথাই লেগেছে। আমরা তার চিকিৎসা করাচ্ছি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.