প্রেমের বিয়ে না মানায় পরিবারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

0 ৮৭

নওগাঁ প্রতিনিধি:  নওগাঁর মান্দায় প্রেম করে বিয়ে করার কারণে মেয়ের পরিবার থেকে হয়রানি করা হচ্ছে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন এক দম্পতি।  

এ দম্পতি হলেন – মানিক চন্দ্র প্রামাণিক (৩১) ও কথা বসাক (২১)।

মানিক নওগাঁর মান্দা উপজেলার ৬ নং মৈনম ইউনিয়নের দূর্গাপুর গ্রামের কৃষক অনিল চন্দ্র প্রামাণিকের ছেলে এবং কথা নওগাঁ সদর উপজেলার বাসিন্দা কল্যাণ কুমার বসাকের মেয়ে।

রোববার (৬ আগস্ট) দুপুরে জেলার মান্দা উপজেলার মৈনম ইউনিয়নের দূর্গাপুর গ্রামে নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন করেন দম্পতি।

সংবাদ সম্মেলনে কথা বসাক বলেন, রাজশাহী কলেজে পড়ার সময় আমাদের পরিচয় হয়। বন্ধুত্ব এক সময় প্রেমের সম্পর্কে রূপ নেয়। প্রায় ৭ বছর ধরে প্রেমের পর গত ২০২২ সালের ১৭ জানুয়ারি হিন্দু বিবাহ নিবন্ধন করি আমরা এবং হিন্দু সম্প্রদায়ের রীতি অনুযায়ী বিয়ের কাজ সম্পন্ন করি।

কথা বসাক অভিযোগ করে বলেন, আমাদের এই বিয়ে আমার বাবা-মা মেনে নেননি। তারা বিভিন্নভাবে মিথ্যা মামলায় জড়িয়ে আমাদের দুজনকে ফাঁসানোসহ খুন-জখমের হুমকি দিয়ে যাচ্ছেন। এমনকি আমাকে ধরে নিয়ে যেতে আমার শ্বশুর বাড়িতে তল্লাশি চালিয়েছে আমার পরিবারের লোকজন। শুধু তাই নয় আমাকে নিখোঁজ দেখিয়ে থানায় অভিযোগ দায়ের করে আমাদের হয়রানি করা হচ্ছে। আমাদের জীবনের নিরাপত্তা এবং আমরা যাতে করে সংসার সুন্দর ও সুস্থভাবে পরিচালনা করতে পারি  প্রশাসনের কাছে সেজন্য এই সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে সহযোগিতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে কথা বসাকসহ মানিক চন্দ্র প্রামাণিক ও তার পরিবারের লোকজন এবং স্থানীয় এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

এসব অভিযোগের বিষয়ে কথা বসাকের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বাংলানিউজকে বলেন, পুত্রবধূর পরিবার থেকে হয়রানি করা হচ্ছে বলে ছেলের বাবা অনিল চন্দ্র একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আমরা ব্যবস্থা নেব।

Leave A Reply

Your email address will not be published.