বগুড়ায় দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে কলেজ শিক্ষক নিহত

0 ৮১

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে পারভেজ হোসেন(৪০) নামে এক প্রভাষককে দিনদুপুরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার(০২ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে শাজাহানপুর উপজেলার মাথাইল চাপড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পারভেজ হোসেন উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল এলাকার সাবেক মেম্বার মনসুর তালুকদার ওরফে মন্টু মিয়ার ছেলে। তিনি ফাপোড় ইউনিয়নের কৈচড় বিএম কলেজের প্রভাষক ও আশেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ছিলেন। এদিকে ছেলের হত্যার খবর পেয়ে পারভেজের বাবা স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন। এসব ঘটনা নিশ্চিত করেন আশেকপুর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী।

থানা পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার মাথাইল চাপড় এলাকায় মোটরসাইকেল যোগে বগুড়ার দিকে যাচ্ছিলেন পারভেজ। এসময় দুর্বৃত্তরা পারভেজের উপর ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও হাতে এলোপাতাড়ি আঘাত করে। এতে তার হাতের কব্জিও শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে স্থানীয়রা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান হযরত আলী বলেন, এদিকে ছেলের মৃত্যুর খবর সইতে না পেরে পারভেজের বাবা সাবেক মেম্বার মন্টু মিয়া স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন।এর আগে প্রায় মাস দেড়েক আগে পারভেজের বড় ভাই পান্নাকে স্থানীয় সন্ত্রাসী শ্রেনীর লোকজন চাঁদার দাবিতে ছুরিকাঘাত করেছিল। এ শক্রতার কারণে পান্নার ছোট ভাই পারভেজের খুন হতে পারে ।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. শহীদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যাই। তবে কি কারণে এ হত্যাকা- এবং কারা কারা এতে জড়িত তা দ্রুত উদঘাটন করে আসামিদের আইনের আওতায় আনা হবে৷তাছাড়া এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের হয়নি বলে দাবী করেন ওই পুলিশ কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.