বাগাতিপাড়ায় আখের জমি থেকে এক অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার

0 ৮১

নাটোর প্রতিনিধি: নাটোরে চালককে হত্যা করে অটোরিক্সা ও অটোভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেই চলেছে। গত এক মাসে নাটোরের লালপুর , বড়াইগ্রাম ও নাটোর সদর থানা এলাকায় পরপর এই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। নাটোরের বাগাতিপাড়ায় আখের জমি থেকে শুক্রবার (১৮-০৮-২০২৩) আমিনুল ইসলাম নামে এক অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে নর্থ বেঙ্গল সুগার মিলের বাগাতিপাড়ার চিথলিয়া গ্রামের কৃষ্ণা কৃষি খামারের আখের জমি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আমিনুল ইসলাম রাজশাহীর বাঘার খাগরবাড়িয়া গ্রামের ইসরাফিল আলমের ছেলে।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলে আমিনুল ইসলাম তার অটোরিক্সা নিয়ে বাড়ী থেকে বের হয়। প্রতিদিন সে রাত ১০ মধ্যে বাড়ীতে ফিরে আসে। কিন্তু গতরাতে বাড়ীতে না ফিরলে পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করেও কোথায়ও আমিনুলের সন্ধ্যান পায়নি। আজ শুক্রবার সকালে কৃষ্ণা কৃষি খামারে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে নিহত আমিনুলের পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিক্সাটি ছিনতাই করার জন্য তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। অটোরিক্সা উদ্ধার সহ ঘটনার সাথে জড়িতদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, নিহত আমিনুল ইসলাম কখনো কখনো অটোরিক্সা চালাতো। তবে চুরি , ছিনতাই ,মাদকসহ তার বিরুদ্ধে ৫ টি মামলা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.